২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৫:০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


শাপলা ওয়েলফেয়ারের সম্প্রীতির ইফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২৩
শাপলা ওয়েলফেয়ারের সম্প্রীতির ইফতার শাপলা ওয়েলফেয়ারের ইফতারে বক্তব্য রাখছেন ওয়াসিম উদ্দিন ভুইয়া


প্রবাসের পেশাজীবীদের সংগঠন শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটসের ইফতার মাহফিল ধর্মীয় আমেজ এবং সৌহার্দ্য সম্প্রীতির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে শাপলা পরিবারের সতদ্য ছাড়াও কম্যুনিটির গণ্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানটি ছিলো পরিচ্ছন্ন এবং ব্যতিক্রমী। কারণ তেমন কোন বক্তব্যের পর্ব ছিলো না। ছিলো কোরআন তেলওয়াত এবং পবিত্র রমজান নিয়ে আলোচনা। আলোচনা করেন জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের সহকারি ঈমাম মাওলানা কাজী মোজাম্মেল। এ ছাড়াও অনুষ্ঠানের সুন্দর এবং প্রশংসিত দিকটি ছিলো শাপলার একজন সদস্যের সন্তান কোরআনে হাফেজ। সেই কোরআনে হাফেজ নেহাল তালুকদারকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রদান করেন সংগঠনের সভাপতি ওয়াসিম উদ্দিন ভুইয়াসহ অনুষ্ঠানের অতিথিবৃন্দ। এই পুরস্কার হয়ত কিছুই না কিন্তু তার কাজের স্বীকৃতি প্রদান নিশ্চয় তাকে আরো উৎসাহিত করবে। তা ছাড়া কোরআনে হাফেজদেরতো কম্যুনিটিতে খুব একটা মূল্যায়ণ করতে দেখা যায় না। এই জন্য শাপলা ধন্যবাদ পাওয়ার যোগ্য।

গত ১০ এপ্রিল শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটসের সভাপতি ওয়াসিম উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিনের পরিচালায় ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে। ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনের চেয়ারম্যান এডভোকেট জামাল আহমেদ জনি, বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ড সদস্য এমদাদুল হক কামাল, বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন দেওয়ান, বাংলাদেশ সোসাইটির সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম মাসুম, রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সাবেক সভাপতি ও বৃহত্তর কুমিল্লা সমিতির সহ সভাপতি মামুন মিয়াজী, আমিন খান জাকির, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল হক, কুমিল্লা সোসাইটির সভাপতি বদরুল হক আজাদ, শাপলা নির্বাচন কমিশনার ও উপদেষ্টা মীর জামাল, অডিট কমিশনার আলমগীর হোসেন, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক এ বি ছিদ্দিক পাটোয়ারি, রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নূরে আলম মনির।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতির সহ সাধারণ সম্পাদক সোহেল গাজী, আলমগীর হোসেন, আক্তার হোসেন, মোহাম্মদ এরশাদ প্রমুখ।

শেয়ার করুন