২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৯:৩৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


পোস্টাল এম্পোয়ী এসোসিয়েশনের বার্ষিক বনভোজন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২৩
পোস্টাল এম্পোয়ী এসোসিয়েশনের বার্ষিক বনভোজন পোস্টাল এম্পোয়ী এসোসিয়েশনের বনভোজনের দৃশ্য


গত ৩০ জুলাই রবিবার লংআইল্যান্ডের বেলমন্ট লেক স্টেট পার্কে বাংলাদেশী আমেরিকান পোস্টল এম্পোয়ী এসোসিয়েশনের বনভোজন-২০২৩ অনুষ্ঠিত হয়। বনভোজনে সংগঠনের সদস্য, তাদের পরিবারসহ আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে এক আনন্দঘন পরিবেশ ও মিলন মেলায় পরিণত হয়। সংগঠনের সভাপতি ফারুক হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ এন আলম মিনা ও পিকনিক কমিটির আহবায়ক মোঃ মোজাম্মেল হকের এর শুভেচ্ছা বক্তব্য প্রদানের মধ্য দিয়ে বনভোজন শুরু হয়। বাংলাদেশ এবং আমেরিকার জাতীয় সংগীতসহ বেলুন উডিয়ে বনভোজনের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ইঞ্জিনিয়ার মাহফুজুল হক ও সংগঠনের নেতৃবৃন্দ। বনভোজনে সকল বয়সীদের অংশগ্রহণে খেলাধুলা অনুষ্ঠিত হয়। খেলাধুলা পরিচালনা করেন ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন রাজু। সহযোগিতায় ছিলেন বিপ্লব ভৌমিক, সাইদ আলামিন, সানি গোপ। উপস্থিত ৬ বছরের বাচ্চাদের মধ্যে খেলনা বিতরণ করা হয়।  সদস্য পরিবারসহ সকল বয়স্ক পুরুষদের মাঝে টি শার্ট  এবং সদস্য ও আমন্ত্রিত অতিথিদের মধ্যে মগ উপহার দেয়া হয়। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহাম্মদ এন আলম মিনা, আহবায়ক মোঃ মোজাম্মেল হক, সদস্য সচিব সাজ্জাদ হোসেনসহ সভাপতি মতিলাল দাস ও অর্থ সম্পাদক আমানুল ইসলাম।

খাবার পরিবেশনের তত্ত্বাবধানে ছিলেন উপদেষ্টা মোঃ মিজানুর রহমান, অর্থ সম্পাদক আমানুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন রাজু, সাজ্জাদ হোসেন, লোকমান ইসলাম, মোঃ আলম, দীপঙ্কার দেবনাথ, প্রশান্ত সাহা, উত্তম সমাধার, রাকিবুল করিম রাতুল, শাহ নেওয়াজ চৌধুরী। সকল বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন সভাপতি মোঃ ফারুক হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ এন আলম মিনা ও পিকনিকের আহবায়ক মোঃ মোজাম্মেল হক। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরিচালনা  করেন  মুঃ এন আলম মিনা, সহযোগিতা করেন সদস্য সচিব সাজ্জাদ হোসেন, সহ সভাপতি মতিলাল দাস। পুরস্কার বিতরণ শেষে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্যে রাখেন প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাহফুজুল হক, গেস্ট অব অনার এর্টনী মঈন চৌধুরী, বিশেষ অতিথি পোস্ট মাস্টার হুমায়ুন কবির, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, সাবেক ট্রাস্টি বোর্ড সদস্য কাজী আজহারুল হক মিলন, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক রুহুলআমিন সিদ্দিকি সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, নির্বাচন কমিশনের সদস্য হাকিম মিয়া, আবদুস সবুর প্রাক্তন সভাপতি বৃহতম কুমিল্লা ফাউন্ডেশন, সোহেল আহমেদ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন, আক্তার বাবুল কার্যকারি সদ্যস বাংলাদেশ সোসাইটি, মামুন মিয়াজী প্রাক্তন  সভাপতি রূপসী চাঁদপুর ফাউন্ডেশন, সিদ্দিক পাটোয়ারী সাধারণ সম্পাদক বৃহত্তর কুমিল্লা সোসাইটি, রবিউল আলম সভাপতি প্রবাসী মতলব সমিতি, নাজির হোসেন পাটোয়ারী সাধারণ সম্পাদক প্রবাসী মতলব সোসাইটি, জয়নাল আবদীন সহ সাধারণ সম্পাদক প্রবাসী মতলব সমিতি, মেহেদি আমিন বাবু সাধারণ সম্পাদক বাংলাদেশ আমিরিকান সোসাইটি, কবির রতন প্রবাসী মতলব সমিতির প্রতিষ্ঠাতা সদ্যস, আজিমুল হক শেখ সাধারণ সম্পাদক ফ‍্যামিলি ওয়েলফেয়ার অফ গোপালগঞ্জ ডিস্ট্রিক্ট ইউএসএ ইনক, মীর নিজাম, জাকির হোসেন, কামাল হোসেন, আলমগীর হোসেন, শামীম তরফদার, লুৎফুর রহমান চুন্নু ও সাইফুল ইসলাম লিটন সহ সভাপতি রূপসী চাঁদপুর ফাউন্ডেশন, উপেদষ্টা মিজানুর রহমান, বিপ্লব ভৌমিক ও অসীম সাহা।

সাধারণ সম্পাদক মুহাম্মদ এন আলম মিনা ও আহবায়ক মোঃ মোজাম্মল হকের  তত্ত্বাবধানে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র’তে যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সংগঠনের পক্ষ থেকে তাদের ধন্যবাদ প্রদান করা হয়। পিকনিকে গান পরিবেশন করেন আমেরিকার স্বনাম ধন্য বাংলাদেশী প্লমী গোপ ও শাহ আব্দুল করিম  এবং স্থানীয় শিল্পীবৃন্দ। সংগঠনের সকল কর্মকর্তা এবং সদস্যদের ধন্যবাদ পিকনিক এ সহযোগিতা করার জন্য।

 সংগঠনের সাধারণ সম্পাদক মুঃ এন আলম মিনা অনুষ্ঠান সঞ্চালন করেন। সভাপতি ফারুক হোসেন মজুমদার  উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন