২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৪:২৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বাংলাদেশি আমেরিকান পোস্টাল এ‍মপ্লয়িজ অ্যাসোসিয়েশনের ইফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
বাংলাদেশি আমেরিকান পোস্টাল এ‍মপ্লয়িজ অ্যাসোসিয়েশনের ইফতার বাংলাদেশি আমেরিকান পোস্টাল এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের ইফতারের দৃশ্য


বাংলাদেশি আমেরিকান পোস্টাল এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের দোয়া ও ইফতার মাহফিল জ‍্যামাইকার খলিল বিরিয়ানি হাউজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। আমেরিকার ইতিহাসে বাংলাদেশি পোস্টাল এমপ্লয়িদের প্রথম সংগঠন যা সব সদস্য এবং সদস্য পরিবারের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিণিত হয়। সবার মধ্যে ঐক্য, সৌহার্দ্যপূর্ণ আচরণ ছিল চোখে পড়ার মতো।

অনুষ্ঠানে সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. ফারুক হোসেন মজুমদার এবং অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্ব পালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির প্রাক্তন ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম হাওলাদার। বিশেষ অতিথি বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশন আব্দুল হাকিম মিয়া, বাংলাদেশ সোসাইটির সহসাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরীসহ সংগঠনের উপদেষ্টাবৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। সভাপতি মো. ফারুক হোসন মজুমদারের রমজান মোবারক ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। একে একে কার্যকরি কমিটির সিনিয়র সহসভাপতি সানি গোপ ও সহসভাপতি মতি লাল দাসের পর বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরি কমিটির সম্পাদকম-লীসহ সাধারণ সম্পাদক বাবুল হোসেন সানি, অর্থ সম্পাদক আমানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লুকমান রহমান, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান বিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোজাম্মেল হক, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন, সমাজকল‍্যাণ সম্পাদক সাউদ এ আকাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন রাজু, কার্যকরি কমিটির সদস্য এম কামাল, মোহাম্মদ এন আমিন, পাবেল মাহমুদ ও প্রশান্ত সাহা।

ইফতারের আগে সংগঠনের এবং সবার মঙ্গল কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন ইকনা মসজিদের ২য় ইমাম হাফেজ কৌশিক আহমেদ বেলাল। সংগঠনের সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা সবাইকে ইফতার পার্টিতে অংশগ্রহণ করার জন‍্য ধন্যবাদ ও আগামী ৩০ জুলাই বার্ষিক পিকনিকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান।

সংগঠনের সভাপতি মো. ফারুক হোসেন মজুমদার তার সমাপনী বক্তব্য শুভেচ্ছা ও সবার সহযোগিতা চেয়ে সংগঠনের উত্তরোত্তর মঙ্গল কামনা করে ইফতার ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন