০৩ মে ২০১২, শুক্রবার, ৬:০৩:৪৫ পূর্বাহ্ন


দেশের ক্রান্তিলগ্নে যুবকদেরকেই দায়িত্ব নিতে হবে - জেনারেল ইবরাহিম
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৩
দেশের ক্রান্তিলগ্নে যুবকদেরকেই দায়িত্ব নিতে হবে - জেনারেল ইবরাহিম


বাংলাদেশ কল্যাণ পার্টির যুব সংগঠন যুব কল্যাণ পার্টির ঢাকা মহানগরের মোহাম্মদপুর এলাকায় স্থানীয় হোটেলে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক।  

প্রধান অতিথির বক্তব্যে জেনারেল ইবরাহিম বলেন রাজনীতিতে যে দুর্বৃত্বায়ন চলছে সেটা থেকে উত্তরণ করতে হলে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজকে রাজনীতি মনস্ক হতে হবে এবং নেতৃত্বর অংশ হয়ে আগামীর বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। ১৯৭১ সালে তরুন ইবরাহিম দেশকে স্বাধীন করার জন্য জীবন বাজি রেখে যেভাবে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল আজকের যুব সমাজকে অনুরুপভাবে দেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে আনতে এগিয়ে আসত হবে।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে সৎ ও যোগ্য ব্যক্তিদেরকে নির্বাচিত করার জন্য তরুণ যুবকদেরকে  আহবান জানান। তিনি বলেন দেশে রাজনৈতিক সংকট চলছে। দেশের এই ক্রান্তিলগ্নে যুবকদেরকেই দায়িত্ব নিতে হবেএবং সমস্যার সমাধান যুবকদেরকেই করতে হবে।


যুব কল্যাণ পার্টির সভাপতি সিফাত তুহিনের সভাপতিত্বে উক্ত সমাবেশে উদ্ভোদনী বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আব্দুল্লাহ আল হাসান সাকিব, সমাবেশে আরাও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান লেফটেন্যান্ট কমান্ডার (অব.) ফয়সাল মেহেদী, মাহমুদ খান, মহিলা কল্যাণ পার্টির সভানেত্রী ভাইস চেয়ারম্যান শাহানা সুলতানা শিলা, যুগ্ম-মহাসচিব জাহিদুর রহমান, সহ: দপ্তর সম্পাদক রাব্বি চৌধুরী, প্রকৌশলী ইসহাক, বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান মঞ্জু, প্রকৌশলী হাফিজুর রহমান, ব্যবসায়ী মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।


শেয়ার করুন