২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৪:৬:০৪ পূর্বাহ্ন


২৫ জুন ঢালিউড মিউজিক নিউইয়র্কে, ১ জুলাই ফিল্ম অ্যাওয়ার্ড ভার্জিনিয়াতে
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
২৫ জুন ঢালিউড মিউজিক নিউইয়র্কে, ১ জুলাই ফিল্ম অ্যাওয়ার্ড ভার্জিনিয়াতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আলমগীর খান আলম


বহির্বিশ্বের সর্বাধিক জনপ্রিয় অনুষ্ঠান ঢালিউড ফিল্ম এবং মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে শোটাইম মিউজিক অ্যান্ড প্লে। প্রতি বছরে এই অনুষ্ঠান নিউইয়র্কে অনুষ্ঠিত হতো। এবার প্রথমবারের মতো দুই ভাগে বিভক্ত করে এই অনুষ্ঠান করা হচ্ছে। এবার ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান আগামী ২৫ জুলাই নিউইয়র্কের জ্যামাইকার আমাজোরা হলে অনুষ্ঠিত হবে এবং ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হেরান্দন হাই স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। গত ১১ জুন জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এক সংবাদ সম্মেলনে ঢালিউডের প্রেসিডেন্ট ও সিইও আলমগীর খান আলম এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভার্জিনিয়া থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী কবীর পাটোয়ারি, ৭১ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট পারভীন পাটোয়ারি, সাধারণ সম্পাদক মনির হোসেন, বাংলাদেশ আমেরিকা ফাউন্ডেশনের সভাপতি হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক সরোয়ার মাহি, লাভশেয়ার বিডির প্রেসিডেন্ট ফজলে এলাহী, সাধারণ সম্পাদক জাহিদ খান, বাইটপের সভাপদি শামসুদ্দিন মাহমুদ, সাধারণ সম্পাদক হাবিবউল্যাহ ভুইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশের চিত্রনায়ক অমিত হাসান এবং টিভি অভিনেতা সাঈদ বাবু।

আলমগীর খান আলম জানান, ২৫ জুন ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে থাকবেন নগর বাউল জেমস, হার্টথ্রব গায়ক তাহসান এবং চিরকুট ব্যান্ড। এছাড়া প্রথমবারের মতো আসছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আরো আসছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ (কাবিলা), চিত্রনায়িকা প্রিয় মনি, গায়ক প্রতিক হাসান, জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল, মোডেল মিথিলা, তৃণা, মন্দিরাসহ একঝাঁক তারকা।

অন্যদিকে ১ জুলাই ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ডে থাকছেন বাংলাদেশের চলচ্চিত্র এবং টিভিন প্রায় ১৫ জন তারকা। থাকছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি, মিশা সওদাগর, জায়েদ খান, আমিত হাসান, চঞ্চল চৌধুরী, মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, অভিনেত্রী তানজিন তিশা, সাজু খাদেম, অভিনেত্রী তাসনিয়া ফারিণ, জিয়াউল হক পলাশ, শাহনাজ খুশি, মন্দিরা চক্রবর্তী, মিথিলা, তৃণা ও ইয়াসমিন। এছাড়াও সংগীত পরিবেশনে রয়েছে বিশেষ চমক।

অভিনেতা অমিত হাসান এবং সাঈদ বাবু দুটো অনুষ্ঠানের সফলতা কামনা করেন। অন্যদিকে পারভীন পাটোয়ারি নিউইয়র্কবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন