৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ১১:০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে এবার বন্দুকধারীর গুলিতে তিন আইনশৃংলাবাহিনীর সদস্য নিহত ‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ


দর্শক মাতিয়েছে ‘ঈদ আনন্দ রঙ’
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২৪
দর্শক মাতিয়েছে ‘ঈদ আনন্দ রঙ’ আয়োজক, অতিথি ও কলাকুশলীরা


ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এবং বাংলা নববর্ষকে রাঙ্গিয়ে তুলতে উডসাইডের কুইন্স প্যালেসে ১৪ এপ্রিল রোববার সন্ধ্যায় বসেছিল রঙের মেলা। নিউইয়র্কের জনপ্রিয় ফার্নিচার প্রতিষ্ঠান স্টার ফার্নিচার এবং ড্রিম রিয়েলর্স এন্ড বিল্ডার্স’র উদ্যোগে প্রতিবারের মত এবারও আয়োজন করা হয় ‘ঈদ আনন্দ রঙ’ ম্যাগাজিন অনুষ্ঠানের। সন্ধ্যা ৮টার পরে হলটি যখন কানায় কানায় পরিপূর্ণ ঠিক সেই সময় তাক ধুম তাক ধুম গানের সাথে পৃথি ও জয়ার নৃত্যে ঝলমল করে অনুষ্ঠানের মঞ্চ। অনুষ্ঠান সঞ্চালনা শুরু করেন সপ্নিল তিথি। ঢোলকের ঢোলের তালে তালে মঞ্চে আসেন অনুষ্ঠানের মূল সঞ্চালক রকি আলিয়ান। সম্পূর্ণ অনুষ্ঠানের হোস্ট, স্ক্রিপ্ট এবং ডিরেশনের দায়িত্বে ছিলেন রকি আলিয়ান। তার ছন্দময় কথার উপস্থাপনায় দর্শক চমকিত হয়। নাচ, গান, অভিনয়, কৌতুক সবই ছিল অনুষ্ঠানে। আলাপচারিতাও ছিল, কিন্তু তা খুবই সামান্য, অর্থাৎ যা না করলে সামগ্রিক অনুষ্ঠানের পরিপূর্ণতা আসে না।

বাবা বলেছেন ছেলে নাম করবে- সোলো গানে দর্শক মাতিয়েছেন চন্দন চৌধুরী। পিকচার টাইন নাটিকায় অভিনয় করে উপস্থিত সকলকে হাসিয়েছেন শিরীন বকুল ও শরীফ হোসাইন। স্কুল খুইলাছে রে বাবা স্কুল খুইলাছে- ডুয়েট গানটি পরিবেশন করেন চন্দন চৌধুরী ও আতিক ইকবাল। এরপর অডিয়েন্স নিয়ে ছিল মজার প্রশ্ন উত্তর পর্ব। একদিন সপ্নের দিন- ডুয়েট গান পরিবেশন করেন কৃষ্ণা তিথি ও লিমন চৌধুরী। পাঁচ পারফরমারদের স্বরলিপি পর্বটি উপভোগ করেছে উপস্থিত সকলে।

আলাপচারিতা পর্বে মঞ্চে উপস্থিত হন গোল্ডেন এজ হোম কেয়ারের কর্ণধার ও নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব’র প্রেসিডেন্ট শাহ নেওয়াজ ও প্রবাসের জনপ্রিয় কণ্ঠশিল্পী রানো নেওয়াজ। আলাপের এক পর্যায়ে ট্রাম্পের মুখোশ পরে মঞ্চে আসেন আহসান হাবীব। শাহ নেওয়াজ ডেমোমোক্রিট প্রার্থী বাইডেনকে সমর্থন জানাবেন বলে জানালে মুখোশ পরিহিত ট্রাম্প যা বলেছেন-তা দর্শকরা উপভোগ করেছেন। স্যাটায়ারধর্মী এ পর্বের শেষে কণ্ঠশিল্পী রানো নেওয়াজ খালি গলায় ‘প্রিয়তমা-গানটি গেয়ে দর্শকদের বাহবা কুড়িয়েছেন।

চাকুরির খোঁজে নাটিকায় অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন জেএফএম রাসেল, জাহাঙ্গীর আলম জয়, হাফিজা সুরাইয়া ও আতিক ইকবাল। দেশের গানের সাথে ম্যাসআপ করেছেন জারিন মাইশা ও আলভান চৌধুরী।

এছাড়াও আকর্ষণীয় মঞ্চ, পর্যাপ্ত লাইটিং, আধুনিক সাউন্ড সিস্টেম, ডিজিটার ডিসপ্লে অনুষ্ঠানকে আরও হৃদয়গ্রাহী করে তুলেছে।

ম্যাগাজিন পরিচালক রকি আলিয়ান দর্শকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের অসাধারণ সহযোগিতা, সমর্থন ও উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেছে সেজন্য স্টার পরিবারের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন বারী হোম কেয়ারের কর্ণধার আসেফ বারী টুটুল ও মুনমুন হাসিনা বারী, ইমিগ্রান্ট এল্ডার হোম কেয়ারের কর্ণধার ও জেবিবিএ’র প্রেসিডেন্ট গিয়াস আহমেদ, সাপ্তাহিক প্রবাস সম্পাদক ও নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাব’র সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ সাঈদ, কমিউনিটি এক্টিভিস্ট ফাহাদ সোলায়মান, আশা হোম কেয়ারের কর্ণধার আকাশ রহমান, বিশিষ্ট রিয়েলেটর নুরুল আজিম, কমিউনিটি এক্টিভিস্ট আব্দুর রশিদ বাবু, মোস্তফা অনিক রাজ প্রমুখ।

সঞ্চালক রকি আলিয়ান অনুষ্ঠানে শ্রদ্ধাভরে স্মরণ করেন স্টার ফার্নিচারের প্রতিষ্ঠাতা বড় ভাই এমডি দুলাল হোসেন মালকে। সেই সাথে নিসার জামিল সুড্ডু, রোজিনা আহমেদ রুনি, ডালিয়া চৌধুরী, একেএম হেলালুর রহমান, শাহানা সুলতানা, সাবরিনা খান, সাদিয়া রহমান, ইথিন ইফতাখার, সরোয়ার হোসেন, শামসুল হক সরদার, সেলিম আল মামুন, মোনায়েম খান, আশিক উর রহমানসহ আরো যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন