০১ মে ২০১২, বুধবার, ০৮:২৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে এবার বন্দুকধারীর গুলিতে তিন আইনশৃংলাবাহিনীর সদস্য নিহত ‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ


শো-টাইমের গজল ও কাওয়ালি সন্ধ্যা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২৩
শো-টাইমের গজল ও কাওয়ালি সন্ধ্যা সংগীত পরিবেশন করছেন রিজিয়া পারভীন


শো-টাইম মিউজিকের ব্যতিক্রমী আয়োজন। গজল এবং কাওয়ালি সন্ধ্যা। গজল পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভীন আর কাওয়ালি পরিবেশন করেন পাকিস্তানি শিল্পী সাগর ব্রাদার্স। চমৎকার এই অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ১১ আগস্ট সন্ধ্যায় লাগোয়াডিয়া মেরিয়ট হোটেলের বলরুমে। সোনিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শো-টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের অনুষ্ঠানটি সম্পূর্ণ ভিন্নধর্মী অনুষ্ঠান। আমি এর আগে এককভাবে গজল সন্ধ্যার আয়োজন করেছি। আজকে গজল এবং কাওয়ালি সন্ধ্যার আয়োজন করেছি।

প্রথমে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভীন। তিনি প্রথম গানটি করে দেশাত্মবোধক। তার পরপরই শুরু করেন একে একে গজল পরিবেশনা। বিভিন্ন শিল্পীর গাওয়া জনপ্রিয় গজলগুলো তিনি পরিবেশন করেন। অনুষ্ঠানে খুব বেশি দর্শক-শ্রোতা ছিল না। তবে আয়োজনও ছিল সীমিত। যে কারণে ক্লাসিক লোকদের আমন্ত্রণ জানানো হয়। যারা অনুষ্ঠানে হাজির হয়েছেন তারাই মুগ্ধতায় রিজিয়া পারভীনের গজন শোনেন। প্রায় এক ঘণ্টা রিজিয়ার পারভীন গজল পরিবেশন করেন। তার পরপরই মঞ্চে আসেন সাগর ব্রাদার্স। তারা মঞ্চে উঠে কাওয়ালি টার ধরতেই পুরো অডিটোরিয়ামে অন্যরকম আবহ তৈরি হয়। পিনপতন নীরবতায় সবাই প্রাণভারে উপভোগ করেন। তাদের প্রতিটি পরিবেশনা ছিল চমৎকার। যারাই উপস্থিত হয়েছেন, তারাই তাদের পরিবশনার প্রশংসা করেছেন। এক ঘণ্টায় তারা সবার মন জয় করে নেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের গিয়াস আহমেদ, শাহ গ্রুপের চেয়ারম্যান শাহ জে  চৌধুরী, বিশিষ্ট রিয়েলএস্টেট ইনভেস্টর নূরুল আজিম, এলিট ক্লাবের প্রেসিডেন্ট আব্দুর রব দিলিপ, বিশিষ্ট ব্যবসায়ী মঈনুজ্জামান চৌধুরী, সৈয়দ এনায়েত আলী, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি হাজি আব্দুর রহমান, কমিউনিটি অ্যাকটিভিস্ট নাসরিন আহমেদ, বিশিষ্ট গীতিবার মেহফুজুর রহমান, রেজওয়ানুল হক, ফেরদৌস খান প্রমুখ।

শেয়ার করুন