০৬ জুলাই ২০১২, শনিবার, ১০:৫৯:২৬ পূর্বাহ্ন


হজরত আলী রোহানিকে খুনের অভিযোগে একজন গ্রেফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২৪
হজরত আলী রোহানিকে খুনের অভিযোগে একজন গ্রেফতার রেন্টন বিগ ফাইভ স্পোর্টিং গুডস স্টোরের বাইরে হজরত আলী রোহানিকে গুলি করা হয়


ওয়াশিংটন স্টেটে হজরত আলী রোহানিতে খুনের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, ওয়াশিংটন স্টেটের গ্র্যাডিওয়ে সিটিতে গত ৫ জুন রেন্টন বিগ ফাইভ স্পোর্টিং গুডস স্টোরের বাইরে হজরত আলী রোহানি নামের ১৭ বছর বয়সী এক আফগান ছেলেকে মুসলিম পরিচয় পাওয়ার পর সাতটি গুলি করে খুনের অভিযোগে ৫১ বছর বয়সী অ্যারন ব্রাউন মায়ার্সকে গত ২৬ জুন বুধবার গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিগ ৫ স্পোর্টিং গুডস স্টোরের পার্কিং লটে হজরত আলী রোহানিকে হত্যা ও সশস্ত্র ডাকাতির জন্য দ্বিতীয় ডিগ্রির অভিযোগ আনা হয়েছে। ডাকাতি করার চেষ্টাকালে মুসলিম বলে গালি দিয়ে অভিযুক্ত অ্যারন ব্রাউন মায়ার্স আলীকে গুলি করে হত্যা করেন। আদালত ও প্রসিকিউটররা মায়ার্সের জামিনকে ২ মিলিয়ন ডলার নির্ধারণ করেন। 

কেয়ার ওয়াশিংটন এর নির্বাহী পরিচালক ইমরান সিদ্দিকী বলেন, একজন লোকের হাতে অন্য মুসলিম ছেলেকে খুন করাটা বেদনাদায়ক। অভিযুক্ত অ্যারন ব্রাউন মায়ার্স সাতটি গুলির মধ্যে ছয়টি গুলি হজরত আলী রোহানির পিঠে মেরেছেন। তিনি মায়ার্সের কর্মকাণ্ডের তদন্ত করে হেইট ক্রাইমের অতিরিক্ত অভিযোগ আনার আহ্বান জানান। 

হজরত আলী রোহানির বাবা জামালুদ্দিন রোহানি বলেছেন, আমার পরিবার হতবাক হয়ে গেছে যে এটি ঘটতে পারে। আমরা বিধ্বস্ত। কাজ চালিয়ে যাওয়া এবং আমার ছেলের হত্যাকারীর বিরুদ্ধে ওয়াশিংটন স্টেটের আইনি মামলাটি নেভিগেট করার সময় আমি আমার বড় সন্তানের হারানোর জন্য শোকাহত। আমরা আমাদের ছেলের জন্য যা করতে পারি তা করতে চাই। দয়া করে আমাদের পরিবারের প্রতি আপনাদের প্রার্থনা অব্যাহত রাখুন।

শেয়ার করুন