২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৭:১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন
ফরিদা ইয়াসমিন পুনুরায় সভাপতি, শ্যামল দত্ত সাধারন সম্পাদক
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ৩১-১২-২০২২
ফরিদা ইয়াসমিন পুনুরায় সভাপতি, শ্যামল দত্ত সাধারন সম্পাদক


জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াসমিন এবং সাধারন সম্পাদক হয়েছেন শ্যামল দত্ত। দৈনিক ইত্তেফাকের ফরিদা ইয়াসমিন পুনুরায় নির্বাচিত হলেন তার নিকটতম প্রতিদ্বন্দি কামাল উদ্দিন সবুজকে পরাজিত করে। ভোরের কাগজের শ্যামল দত্ত নির্বাচিত হয়েছেন আমার দেশ পত্রিকার ইলিয়াস খানকে পরাজিত করে। ইলিয়াস খান সদ্য বিদায়ী কমিটির সাধারন সম্পাদক ছিলেন। 

আজ শনিবার দিনভর বিপুল উৎসাহের মধ্যে অনুুষ্টিত ভোটের পর রাত ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার মোস্তফা-ই-জামিল এ ফলাফল ঘোষণা করেন। 

এর আগে আজ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ফরিদা ইয়াসমিন পেয়েছেন ৫৬৭ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামাল উদ্দিন সবুজ পেয়েছেন ৪০১ ভোট। সাধারণ সম্পাদক পদে শ্যামল দত্ত পেয়েছেন ৪৯৬ ভোট এবং ইলিয়াস খান পেয়েছেন ৪৭৪ ভোট। হাসান হাফিজ সিনিয়র সহ সভাপতি (৫৫৯) এবং রেজওয়ানুল হক রাজা (৫৮৩) সহ সভাপতি নির্বাচিত হয়েছেন।

১৭ সদস্যের কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন- যুগ্ম সচিব আইয়ুব ভূঁইয়া (৫৪০) ও আশরাফ আলী (৪৯১), কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী (৫৭৬)।

এছাড়া ১০ জন সদস্য হলেন- ফরিদ হোসেন, কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী শোমা, কল্যাণ সাহা, শাহনাজ বেগম পলি, সৈয়দ আবদাল আহমেদ, জুলহাস আলম, বখতিয়ার রানা, মমিন হোসেন ও সীমান্ত খোকন।


শেয়ার করুন