২৯ এপ্রিল ২০১২, সোমবার, ১০:১৫:৫৬ পূর্বাহ্ন


রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলা
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৩
রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলা


বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করেছেন আশরাফুল আলম হিরো আলম। ঢাকা ১৭ আসনের উপ নির্বাচনে প্রার্থী হয়ে ভোটের দিন বেরধক পিটুনি খায় হিরো আলম। এ নিয়ে তোলপাড় মিডিয়া সহ উন্নত বিশ্বও। বিষয়টি অগ্রহনযোগ্য বলেছিলেন তারা। ওই ইস্যুতেই বেশ কিছুদিন ধরে চলে আসছে প্রসঙ্গ।



সে সুত্র ধরে গত ১৮ জুলাই রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে বিএনপির পদযাত্রা কর্মসূচির উদ্বোধনকালে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হিরো আলমকে ‘অর্ধপাগল’ ‘অর্ধ শিক্ষিত’ হিসেবে অভিহিত করেন। এ সময় রিজভী সরকারের সমালোচনা করতে গিয়ে বলেছিলেন ঢাকা-১৭ আসনে হিরো আলমের মতো একটা ‘অর্ধপাগল’ নির্বাচন করছে। তার সঙ্গেও সরকার সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়।
কিন্তু রিজভীর ওই বক্তব্যে কঠোর সমালোচনা করেন হিরো আলম। এরপর গত রোববার ঢাকা গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগ দেন হিরো আলম। অভিযোগ দেওয়ার পর হিরো আলম গণমাধ্যমকে বলেন, রিজভী আমাকে পাগল এবং অশিক্ষিত বলেছেন। তিনি আমাকে কেন পাগল ও অশিক্ষিত বলবেন? আমি কখনো বিএনপি কিংবা আওয়ামী লীগকে নিয়ে উলটাপালটা কথা বলিনি। তারা কেন আমাকে অবমাননা করে কথা বলবে? রিজভী আমাকে অবমাননা করে কথা বলেছেন। বিচার চাইতেই আমি ডিবি কার্যালয়ে এসেছিলাম।


সে সূত্র ধরে আজ সোমবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেন হিরো আলম। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। হিরো আলমের আইনজীবী আব্দুল্লাহ মুনসুর রিপন বিষয়টি নিশ্চিত করেছেন।


শেয়ার করুন