২০ মে ২০১২, সোমবার, ০৬:১০:৩৮ পূর্বাহ্ন


আসেফ বারী টুটুল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০ আরটুর ফার্স্ট ভাইস গভর্নর নির্বাচিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৮-০৫-২০২৪
আসেফ বারী টুটুল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০ আরটুর ফার্স্ট ভাইস গভর্নর নির্বাচিত আসেফ বারী টুটুল ও মুনমুন হাসিনা বারী


লায়ন্স ইন্টারন্যাশনালের মাল্টিপল ডিস্ট্রিক্টের কনভেনশন অনুষ্ঠিত হলো গত ৩ মে শুক্রবার থেকে ৫ মে রোববার পর্যন্ত। বিগ হ্যামটনের হিলটন হোটেলের সুবিশাল বলরুমে নিউইয়র্ক স্টেট এবং বিভিন্ন ডিস্ট্রিক্টের কয়েক হাজার লায়ন্স সদস্য উপস্থিত থেকে প্রাণবন্ত করে তুলেছিলেন এই কনভেনশন। লায়ন্স কনভেনশনে ছিল বিভিন্ন ডিস্ট্রিক্টের রিপোর্ট, বিভিন্ন বিষয়ে সেমিনার এবং প্রশিক্ষণ, শনিবার রাতে বিশেষ গালা ডিনার এবং রোববার সকালে নির্বাচন। সৌহার্দ্য সম্প্রীতি বজায় রেখে আগামী দিনে নানামুখী সেবামূলক কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

মাল্টিপল ডিস্ট্রিক্টের লায়ন্স ডিস্ট্রিক্ট ২০-আরটুর আগামী দিনের লায়ন্স নেতৃত্বের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুই ঘণ্টা ভোট নেওয়া ও গণনার পর দুপুর ১২টায় নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়। ১০০তম বার্ষিক এই কনভেনশনে ডেলিগেটদের ভোটে বিভিন্ন ডিস্ট্রিক্টের গভর্নর, ফার্স্ট ভাইস গভর্নর, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচন সম্পন্ন হয়। ভোটের ফলাফলে ডিস্ট্রিক্ট ২০-আরটুর গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন টেরি প্যালাদিনি বাউমগার্টেন, ফার্স্ট ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন আসেফ বারী টুটুল এবং সেকেন্ড ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন নিনা এল স্মিথ। 

২০১৪ সালে প্রতিষ্ঠিত নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের কোনো প্রার্থীর এটাই সর্বোচ্চ পদে অর্জন। এই ইন্টারন্যাশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০-আরটুর ১০০তম বার্ষিক কনভেনশনে ইন্টারন্যাশনাল ডেলিগেট ছাড়াও নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট শাহ নেওয়াজের নেতৃত্বে এই কনভেনশনে আরো অংশ নিয়েছেন-পাস্ট প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ, পাস্ট প্রেসিডেন্ট লায়ন আসেফ বারী টুটুল, পাস্ট প্রেসিডেন্ট লায়ন আহসান হাবীব, সেক্রেটারি লায়ন জে এফ এম রাসেল, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন রকি আলিয়ান, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন এ কে এম আব্দুর রশিদ, ভাইস প্রেসিডেন্ট লায়ন সাইফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট লায়ন রুহুল আমিন, লায়ন রানো নেওয়াজ, লায়ন মুনমুন হাসিনা বারী, লায়ন নুরুল আজিম, লায়ন আলমগীর খান আলম, লায়ন এফ ই এম ডি রকি, লায়ন আব্দুর রশীদ বাবু, লায়ন মোস্তফা অনিক রাজ, লায়ন মাসুদ রানা তপন, লায়ন এ এস মাইন উদ্দিন পিন্টু, লায়ন মোস্তাকিম প্রমুখ।

শেয়ার করুন