০২ মে ২০১২, বৃহস্পতিবার, ০৬:৩৯:১৩ পূর্বাহ্ন


বাংলাদেশি আমেরিকান পোস্টাল এমপ্লয়িস অ্যাসোসিয়েশনের সভা
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ২৬-০১-২০২৩
বাংলাদেশি আমেরিকান পোস্টাল এমপ্লয়িস অ্যাসোসিয়েশনের সভা পোস্টাল এমপ্লয়িস অ্যাসোসিয়েশনের সভায় নেতৃবৃন্দ


বাংলাদেশি আমেরিকান পোস্টাল এমপ্লয়িস অ্যাসোসিয়েশনের কার্যকরি কমিটির প্রথম সভা গত ২২ জানুয়ারি জ্যামাইকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। কার্যকরি কমিটির সভাপতি ফারুক হোসেন মজুমদার সভায় সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা সভা সঞ্চালনা করেন। সভায় কিছু গুরুত্বপূর্ণ এজেন্ডাসহ সংগঠনের নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় উপস্থিত সকলের  মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সানি গোপ, সহ-সভাপতি মতিলাল দাস, সাংগঠনিক সম্পাদক লোকমান ইসলাম, অর্থ সম্পাদক আমানুল ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মো. মোজাম্মেল হক, সহকারি প্রচার প্রকাশনা সম্পাদক  সাজ্জাদ হোসেন, ওয়েলফেয়ার  সোশ্যাল সম্পাদক সাউদ আকাশ, ক্রীড়া সংস্কৃতি  সম্পাদক মহিউদ্দিন রাজু, সহকারী ক্রীড়া সংস্কৃতি সম্পাদক আল ফাহাদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কার্যকরি কমিটির সদস্য দিপক দেবনাথ মো. নুরুল আমিন। সংখ্যা গরিষ্ঠের মতামতের ভিত্তিতে ২০২৩ এর পিকনিক স্পট প্রথম চয়েজ লংআইল্যান্ডের যে কোনো পার্ক বুকিং দেয়ার জন্য সিদ্ধান্ত গৃহীত  হয়।


ছাড়াও সংখ্যা গরিষ্ঠের মতামতের ভিত্তিতে সংগঠনের গঠনতন্ত তৈরির জন্য সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সানি গোপকে আহ্বায়ক করে পাঁচ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়, যার অন্য সদস্যরা  হলেন : আমানুল ইসলাম মো. মোজাম্মেল হক লোকমান ইসলাম সাজ্জাদ হোসেন।

গত জানুয়ারি কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠান সুন্দর সার্থক হয়েছে বলে উপস্থিত সকলে মতামত ব্যক্ত করেন এবং সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদককে এই মর্মে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিবিধ আলোচনায় সংগঠনকে কীভাবে সামনের দিকে এগিয়ে নেয়া যায় ব্যাপারে উপস্থিত সকলে  নানারকম মতামত পরামর্শ ব্যক্ত করেন। এরপর  সংগঠনের সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা সভায় আলোচিত সকল বক্তার আলোচনার সারাংশ, মতামত   সকলের মাঝে সংগঠনের উদ্দেশ্য  এবং কীভাবে এর উত্তরোত্তর উন্নতি সামনের দিকে এগিয়ে নেয়া যায় তার একটা দিকনির্দেশনা তুলে ধরেন। পরিশেষে সভার সভাপতির সমাপনী বক্তব্যে সকলের সহযোগিতা সংগঠকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য একটা দিকনির্দেশনা দিয়ে  সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন