২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৮:৫৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :


কলম্বিয়ান নায়িকা নিয়ে মিলনের নতুন মুভি ফ্লাশ ইট
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২৩
কলম্বিয়ান নায়িকা নিয়ে মিলনের নতুন মুভি ফ্লাশ ইট অভিনেতা মিলন ও নায়িকা এরিকা


প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’ দিয়েই দর্শকের আস্থা অর্জন করেন নির্মাতা রনি ভৌমিক। এ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এনে দেয় নায়ক সিয়াম আহমেদকে। প্রথম সিনেমার দেড় বছর পর নতুন খবর দিলেন নির্মাতা। জানালেন, ‘ফ্ল্যাশ ইট’ শিরোনামে সিনেমা নির্মাণ করছেন তিনি। তিনি জানান-বাংলা চলচ্চিত্রের সুদিন ফিরে আসতে শুরু করেছে। সঙ্গে চলছে বাংলা চলচ্চিত্রের বিশ্বায়ন। বাংলা সিনেমা নতুন সংযোজন হিসেবে নিউইয়র্ক, নিউজার্সি, কানেকটিকাট এবং পেনসিলভানিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ফ্লাট ইট পরিচালক রনি ভৌমিক পরিচালিত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি, আমেরিকান, কলম্বিয়ান, ইন্ডিয়ান এবং স্প্যানিশ অভিনয় শিল্পীরা। আমেরিকান প্রযোজনা প্রতিষ্ঠান “রক পেপার সিজারস মুভিজ” প্রযোজিত এই সিনেমা বাংলাদেশ, আমেরিকা, কানাডা, কলাম্বিয়াসহ পৃথিবীর আরো অনেক দেশে একই সঙ্গে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। বাংলাদেশের সহযোগী প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে আছে টোস্টার প্রোডাকশন। চলচ্চিত্র ফ্লাশ ইট-এ অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন (বাংলাদেশ), কলম্বিয়ান বংশোদ্ভূত নিউইয়র্কের ব্রডওয়ে তারকা জেমিনা এরিকা এবং গ্যাব্রিয়েলা মরেনো, প্রিতম চৌধুরী (বাংলাদেশ), ফিলিপ ডোনেহ এবং স্কট লয়ের, রেমন্ড কেরামডাইক এবং বিল ফথ (আমেরিকা), সানিয়া প্রভাকর ও নিঝুম বড়ুয়া (ভারত)। আরো অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সেলভিয়া রোথী, অলিভ আহমেদ, শিশু শিল্পী রাফাজ খান, দুররে মাকনুন, শাহরিয়ার তৈমুর এবং জামান মনিরসহ অনেকে। উল্লেখ্য যে, অভিনেতা আনিসুর রহমান মিলনই একমাত্র বাঙালি অভিনেতা যে একই সঙ্গে হলিউড এবং ঢালিউডে সমানতালে অভিনয় করে যাচ্ছেন।

চলচ্চিত্র “ফ্লাশ ইট” বাংলাদেশ থেকে আশা একজন সাধারণ মানুষের চোখে স্বপ্নের রাজ্য আমেরিকাকে এক্সপ্লোর করার গল্প। চলচ্চিত্রটিতে উঠে আসবে তার উত্থান-পতন, প্রাপ্তি-অপ্রাপ্তি ও ঘুরে দাঁড়ানোর চেষ্টা। গল্পকার অপূর্ব পাল অর্ক রচিত ফ্লাট ইটের সংলাপ লিখেছেন স্নেহাশিস চক্রবর্তী অভি এবং নোভা ফিরোজ। চিত্রনাট্য তৈরি করেছেন রনি ভৌমিক। অপূর্ব পাল অর্ক ও স্নেহাশিস চক্রবর্তী অভি এবং সংগীত পরিচালনা করেন ইমন সাহা।

পরিচালক রনি ভৌমিক বলেন, আমি আমার শ্রম এবং মেধা দিয়ে চেষ্টা করেছি। বাকিটা দর্শক ভালো বলতে পারবেন। আর আমার সিনেমায় গল্প সব সময় নায়ক থাকে এবারও তার ব্যতিক্রম হবে না।

রক পেপার সিজরস মুভিজের পক্ষ থেকে জানানো হয়, বাংলা মুভির বিশ্বব্যাপী একটা পটেনশিয়েলিটি তৈরি হয়েছে। আর আমেরিকায় বাঙালি কমিউনিটি অনেক বড় তাই এটাকে আমরা গুরুত্বের সঙ্গে নিয়েছি। সবর সহযোগিতা পেলে আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন