২৮ এপ্রিল ২০১২, রবিবার, ৬:২৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


আফগানিস্তান পরাস্ত ৬ উইকেটে
প্রত্যাশিত জয়ে বাংলাদেশের সুচনা বিশ্বকাপে
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২৩
প্রত্যাশিত জয়ে বাংলাদেশের সুচনা বিশ্বকাপে


বিশ্বকাপে শুভ সূচনা বাংলাদেশের। প্রত্যাশিত জয় দিয়ে ওই সুচনা করেছে তারা আফগানিস্তানের বিপক্ষে। হিমাচল প্রদেশের ধর্মশালায় খেলা বলেই কিছুটা টেনশন ছিল আফগানদের নিয়ে। কিন্তু বাংলাদেশ দলের উদ্ভাসিত পারফরমেন্সের সামনে অসহায় আত্বসমার্পন আফগানিস্তানের। এ ম্যাচে ৯২ বল হাতে রেখে ৬ উইকেটে জিতেছে সাকিব আল হাসানের দল।


প্রথম ব্যাটিং করে আফগানিস্তান বাংলাদেশের বোলারদের মোকাবেলায় ব্যর্থ। এতটা অসহায়ত্ব দলটির ব্যাটিং লাইনের যা রীতিমত বিস্মিত করেছে। ১৫৬ রানেই অলআউট তারা, ৩২. ২ ওভারে। সর্বোচ্চ রান রহমতুল্লাহ গুরবাজের। ৪৭ করেছেণ তিনি। সাকিব ও মিরাজ নেন তিনটি করে উইকেট। শরীফুল নিয়েছেন দুটি।


এরপর সহজ লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশ ৪ উইকেট খরচায় পৌছায় লক্ষ্যে। শান্ত ৫৯ রানে অপরাজিত ও মিরাজ করেন ৫৭ রান।

শেয়ার করুন