০২ মে ২০১২, বৃহস্পতিবার, ০৮:৫৮:৪৬ পূর্বাহ্ন


গোলাপ শাহ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২৪
গোলাপ শাহ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সভা সাধারণ সভায় মঞ্চে নেতৃবৃন্দ


প্রবাসে গ্রামভিত্তিক ঐতিহ্যবাহী সংগঠন গোলাপ শাহ সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারণ সভা ওজনপার্কের আব্দুল্লাহ ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি নজমুল হক বেবুল। অনুষ্ঠান পরিচালনা করেন সেক্রেটারি জয়নাল আহমদ। সভার প্রারম্ভে সম্পাদকীয় রিপোর্ট ও কোষাধ্যক্ষের রিপোর্ট উপস্থাপন করেন যথাক্রমে সেক্রেটারি জয়নাল আহমদ ও কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন সুমন। সম্পাদকীয় রিপোর্টে কার্যক্রম উল্লেখ করে বলা হয় গরীব ছাত্রছাত্রীদের সাহায্য প্রদান, ইমাম বাড়ি ওয়াাজ মাহফিলে সহযোগিতা, ২০২৩ সালে ইফতার মাহফিল, বনভোজন, কবর ক্রয়, নব নির্বাচিত মেয়রের সঙ্গে মতবিনিময়, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নির্বাচনী মতবিনিময়, ইমাম বাড়ি আলিয়া মাদ্রাসার নতুন ভবন নির্মাণে আর্থিক সাহায্য নিয়ে মতবিনিময়, কসবা গ্রামে চৌমুহনী বাজারে সবজী বিক্রির জন্য ছাউনি তৈরিতে সাহায্য। 

কোষাধ্যক্ষের রিপোর্টে আয়-ব্যয়ের হিসাব শেষে বর্তমানে অ্যাকাউন্টে ২১ হাজার ৮৫৮ডলার জমার কথা উল্লেখ করা হয়।

আলোচনায় অংশ নেন : উপদেষ্টা আব্দুর রাজ্জাক, মুজিবুর রহমান তোতা, শামীম আহমদ, রফিক উদ্দীন তোতা, হাফিজুর রহমান হীরা, মুহিবুর রহমান রুহুল, নিজাম উদ্দীন আসলাম আহমদ, মোহাম্মদ তুলন, হাফীজ নজরুল ইসলাম, জামাল হোসেন, সবলু উদ্দীন প্রমুখ। 

ধন্যবাদ প্রস্তাব : বিয়ানীবাজার উপজেলার কৃতীসন্তান সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সংসদ সদস্য পুনরায় নির্বাচিত হওয়ায় জন্মস্থান কসবা খাসা গ্রামের লোকজন নিয়ে গঠিত গোলাবশাহ সমাজ কল্যাণ সংস্থা ৭ জানুয়ারির সাধারণ সভায় ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়। ধন্যবাদ প্রস্তাবে আগামীতেও সব ধরনের সাহায্য ও সহযোগিতা কথা উল্লেখ করা হয়।

সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গৃহীত হয় যে আগামীতে কেউ সামাজিক সংগঠনের নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছা পোষণ করলে তাকে নির্বাচনের ৬ মাস পূর্বে সংগঠনকে অবহিত করতে হবে। সংগঠন ৩ মাসের মধ্যে সাধারণ সভার মাধ্যমে ইচ্ছুক প্রার্থীদের নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবে। সভা শেষে সভার সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন।

শেয়ার করুন