২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৩:৫২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় চাঁদনীর মর্মান্তিক মৃত্যু
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় চাঁদনীর মর্মান্তিক মৃত্যু বাবার সঙ্গে চাঁদনী


নিউইয়র্ক তথা উত্তর আমেরিকার বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জনপ্রিয় তবলা বাদক খুশবু আলমের কন্যা ডা. চাঁদনী এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, রোববার (১১ জুন) সন্ধ্যা ৭টার দিকে ফ্লোরিডায় এক গাড়ি দুর্ঘটনায় চাঁদনী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। চাঁদনী ডাক্তারী পাস করে ফ্লোরিডায় কর্মরত ছিলেন। মর্মান্তিক এই দুর্ঘটনার খবর পেয়ে নিউইয়র্কে বসবাসরতে খুশবু আলম তার একমাত্র পুত্রকে সঙ্গে নিয়ে গত ১২ জুন সকালের একটি ফ্লাইটে ফ্লোরিডা গেছেন।

ডা. চাঁদনীর আকস্মিক মৃত্যুর খবরে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন