২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৩:১৯:২২ অপরাহ্ন


ওজনপার্কে বিয়ানীবাজার সমিতির অফিস উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২২
ওজনপার্কে বিয়ানীবাজার সমিতির অফিস উদ্বোধন ফিতা কেটে বিয়ানীবাজার সমিতির অফিস উদ্বোধন


বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষ্যে এবং কমিউনিটির সেবা আরো সুচারূপে করার প্রত্যয় নিয়ে নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত ওজন পার্কের নিজস্ব বিল্ডিংয়ে অফিস উদ্বোধন করা হয়েছে।  গত ১৬ অক্টোবর বাদ মাগরিব দোয়া মাহফিল ও ফিতা কেটে অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ফিতা কেটে অফিস উদ্বোধন করেন সভাপতি হাজি আব্দুল মান্নান ও জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান। এ সময় সমিতির উপদেষ্টা ও কার্যকরি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর সমিতির সভাপতি হাজি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সেক্রেটারি নাজমুল হক মাহবুবের পরিচালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান। দোয়া পরিচালনা করেন বিএমএমসিসি ইসলামিক স্কুলের প্রিন্সিপাল মওলানা রশীদ আহমদ। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা হাজি সামসুল ইসলাম, হাজি শফিকুর রহমান, সিরাজুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবিদ মহিউদ্দিন, ওজনপার্ক বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আবদুন নূর, সাবেক ছাত্রনেতা আব্দুল কুদ্দুস টিটু, মাথিউরা সমিতির সভাপতি কমর উদ্দিন, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সমিতির সাংগঠনিক সম্পাদক এটিএম তালহা, দফতর সম্পাদক আব্দুল হামিদ ও ছাত্রনেতা ফাহিম শাকিল অপু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন, আহমদ মস্তফা বাবুল, নজিবুল ইসলাম, নুরুল ইসলাম, হেলাল আহমদ, সমিতির কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু, প্রচার সম্পাদক খলকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আক্তারুজ্জামান সাহিন মালিক, কার্যকরি কমিটির সদস্য জামাল হোসেন, মোহাম্মদ আবদুর রাজ্জাক (মুন্না), নূর উদ্দিন, হোসেন আহমদ, মোহাম্মদ আবু তাহের, জহির আহমদ জুয়েল প্রমুখ। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে কার্যকরি কমিটির সদস্যরা বলেন, সমিতির অফিস আজকে উদ্বোধন হলেও সমিতি কমিউনিটির কল্যাণে দীর্ঘদিন ধরে বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। তারই আলোকে  আমরা কমিউনিটির সেবাকে আরো বেগবান ও সুচারুরূপে পরিচালনা করতে অফিসের কোনো বিকল্প নেই। তাই আমাদের নির্বাচনী ইশতেহারে উল্লিখিত ওয়াদাগুলো ক্রমান্বয়ে পূরণ করতে চাই। সেক্ষেত্রে বর্তমান কার্যকরি কমিটি বিয়ানীবাজারবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন