২৯ এপ্রিল ২০১২, সোমবার, ১০:৩৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


মতবিনিময় সভায় মেয়র বললেন
আমি সব সময়ই মুসলিম কমিউনিটির স্বার্থে কাজ করছি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৬-১২-২০২৩
আমি সব সময়ই মুসলিম কমিউনিটির স্বার্থে কাজ করছি মেয়র এরিক অ্যাডামসকে ফুলেল অভিনন্দন


আমি সব সময় মুসলিম কমিউনিটির স্বার্থে কাজ করছি। এখনো অনেক রাজনীতিবিদ আছেন যারা মুসলিম বিদ্বেষী। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে এই বৈষম্য দূর করে একটি সুন্দর কমিউনিটি গড়তে পারবো। গত গত ২৭ নভেম্বর নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস মূলধারার রাজনীতিবিদ এবং জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি গিয়াস আহমেদের লং আইল্যান্ডের বাসভবনে কমিউনিটি নেতৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

গিয়াস আহমেদের পরিচালনায় মতবিনিময় সভায় মেয়র এরিক অ্যাডামস আরো বলেন, আমি সবসময়ই মুসলিম কমিউনিটির স্বার্থে কাজ করে আসছি। যখন ৯/১১ হলো তখন আমি পুলিশ অফিসার ছিলাম। তখন মুসলিম পুলিশ অফিসারদের নিয়ে আমরা মুসলিম আমেরিকানদের নিরাপত্তার নিয়োজিত ছিলাম। আর যখন আমি স্টেট সিনেটর ছিলাম, তখনো মুসলিম কমিউনিটির পাশে থেকে তাদের স্বার্থে কাজ করেছি। তিনি বলেন, আমরা জানি এখনো অনেক অ্যাসেম্বলিম্যান, সিনেটর, কংগ্রেসম্যান চরম মুসলিমবিদ্বেষী। আমরা একসঙ্গে মূলধারায় ঐক্যবদ্ধভাবে কাজ করলে সকল ধরনের বৈষম্য দূর করে একটি সুন্দর কমিউনিটি গড়তে পারবো। তিনি আরো বলেন, স্কুলে হালাল ফুড, বিভিন্ন প্রতিষ্ঠানে বাংলা ভাষার ব্যবহার, মসজিদগুলোতে নিরাপত্তা এবং ঈদের সময় পার্কিং সুযোগ- সুবিধাসহ অনেক কিছুই আমরা করেছি।

গিয়াস আহমেদ মেয়র এরিক অ্যাডামসকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা আপনার সঙ্গে সব সময়ই আছি এবং থাকবো। ম্যানহাটনে মিশরীয় আমেরিকান ফুড ভেন্ডারকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ওবামা অ্যাডমিনিস্ট্রেশনের কথিত অ্যাডভাইজার স্টুয়ার্ট সেল্ডওইজ যেভাবে বর্ণবৈষম্য আচরণ করেছেন তার জন্য মেয়র এরিক অ্যাডামস নিন্দা জ্ঞাপন করেছেন এবং তাকে গ্রেফতার করার জন্য গিয়াস আহমেদ মেয়র এরিক অ্যাডামসকে বিশেষভাবে ধন্যবাদ জানান। মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি অ্যাকটিভিস্ট এবং বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসিফ বারী টুটুল, মুসমুন হাসিনা বারী, বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ সম্রাট, সৈয়দ উমায়ের হাসান, জেবিবিএ’র সাধারণ সম্পাদক তারেক হাসান খান, লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি আহসান হাবিব, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল বেহেদু, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আজিম, ডা. শাহজাদী, বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল হক চোধুরী, কমিউনিটি অ্যাকটিভিস্ট মিয়া আলিম পাখি, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, আল আমিন, আবুল কালাম আজাদ, রিয়াজ মাহমুদ, চৌধুরী ইসমাইল, ইঞ্জিনিয়ার মহসিন, জাহাঙ্গীর জয়, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, অ্যাডভোকেট সেতু, কমিউনিটি অ্যাকটিভিস্ট সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন