২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৯:৪২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


জালালাবাদ অ্যাসোসিয়েশনের ট্রাস্টি বোর্ড গঠন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০১-২০২৪
জালালাবাদ অ্যাসোসিয়েশনের ট্রাস্টি বোর্ড গঠন জালালাবাদ অ্যাসোসিয়েশনের কার্যকরি কমিটির সভায় উপস্থিতি


প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশনের নতুন ট্রাস্টি বোর্ড গঠন করা হয়েছে। সভাপতি শাহীন কামালী এবং সাধারণ সম্পাদক মইনুল ইসলামের নেতৃত্বাধীন জালালাবাদ অ্যাসোসিয়েশনের এই অংশ ট্রাস্টি বোর্ড গঠন করেছে। যদিও এক সপ্তাহ পূর্বে পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি গঠন করা হয়েছিল।

গত ২১ জানুয়ারি রোববার এস্টোরিয়াস্থ জালালাবাদের নিজস্ব ভবনে সভাপতি শাহীন কামালীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঈনুল ইসলামের পরিচালনায় আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে নতুন ট্রাস্টি বোর্ড গঠন করা হয়। কার্যকরি কমিটির সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি দুরুদ মিয়া রনেল (সিলেট), শেখ জামাল হোসাইন (হবিগঞ্জ), যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউল গনি আসাদ, কোষাধ্যক্ষ ময়নুজ্জামান চৌধুরী, প্রচার ও দফতর সম্পাদক সাহিদুল হক রাসেল, আইন সম্পাদক দেওয়ান এম এ মোতাচ্ছির মনজু, সমাজকল্যাণ সম্পাদক জয়নাল উদ্দিন লায়েক, সদস্য জামাল আহমেদ, সদস্য মিজানুর রহমান চৌধুরী শেফাজ।

কার্যকরি কমিটির সভায় ট্রাস্টি বোর্ড গঠন ছাড়াও মহান একুশে ফেব্রুয়ারি উদযাপন ও আসন্ন মাহে রমজানে ইফতার মাহফিল উদযাপন উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ট্রাস্টি বোর্ড: ওহিদুর রহমান মুক্তা (সিলেট), আব্দুল মুকিত চৌধুরী মারুফ (সুনামগঞ্জ), ইঞ্জিনিয়ার সৈয়দ ফজলুর রহমান (হবিগঞ্জ), সৈয়দ জুবায়ের আলী (মৌলভীবাজার)। একুশে ফেব্রুয়ারি উদযাপন কমিটির আহ্বায়ক শেখ জামাল হোসেইন, সমন্বয়কারী ময়নুজ্জামান চৌধুরী, সদস্যসচিব সাহিদুল হক রাসেল, ইফতার মাহফিল উদযাপন কমিটি, আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী শেফাজ, সমন্বয়কারী দুরুদ মিয়া রনেল, সদস্যসচিব আতাউল গনি আসাদ নির্বাচিত হন। আগামী ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার জালালাবাদ ভবনে একুশে ফেব্রুয়ারি উদযাপন করা হবে এবং মাহে রমজানের প্রথম রোববার ১৭ মার্চ গুলশান টেরেসে (ঢাকা ক্লাব) ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন