২৮ এপ্রিল ২০১২, রবিবার, ১১:৪৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


নিউইয়র্ক মহানগর বিএনপির দক্ষিণের কমিটি পরিচিতি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
নিউইয়র্ক মহানগর বিএনপির দক্ষিণের কমিটি পরিচিতি বক্তব্য রাখছেন আহবায়ক হাবিবুর রহমান সেলিম রেজা


বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নিউইয়র্ক মহানগরের (দক্ষিণ) কার্যকরি কমিটির প্রথম সভা গত ২৪ আগস্ট বুধবার জ্যাকসন হাইটসের ইটজি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবনির্বাচিত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নবনির্বাচিত সদস্য সচিব মোহাম্মদ বদিউল আলম।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করা হয়। এরপর রেজবুল কবিরের দোয়া পরিচালনার মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা করা হয়। এ ছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনার পাশাপাশি যারা বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে শহিদদের আত্মারও মাগফিরাত কামনা করা হয়।

নতুন কমিটির নেতৃবৃন্দ তাদের বক্তব্যে নিজেদের পরিচয় তুলে ধরেন এবং ১ সেপ্টেম্বর বাংলাদেশ বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিজস্ব মতামত উপস্থাপন করেন। 

সভায় বক্তব্য দেন সংগঠনের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোহরাব হোসেন, যুগ্ম আহ্বায়ক এমলাক হোসাইন ফয়সাল, রুহুল আমিন নাসির, খলকুর রহমান, আলমগীর মৃধা, জিয়াউল হক মিশন, শাহাদাত হোসেন রাজু, কামাল উদ্দিন দিপু, মিসেস জোহরা, রেজবুল কবির, শেখ জহির, যুগ্ম সদস্য সচিব ছাইদুর খান ডিউক, নির্বাহী সদস্য আবু তাহের, অ্যাডভোকেট আরিফ চৌধুরী, গোলাম এন হায়দার মুকুট, একেএম আজিজুল বারী তিতাস, মোহাম্মদ সোলাইমান, কামাল হোসেন হাওলাদার, মোহাম্মদ আবদুল মান্নান হোসাইন, তরিকুল ইসলাম প্রিন্স, জামাল হোসেন, মো. মহসিন, নূরে আলম, আব্বাস উদ্দিন ফারদিন রনি, মিজানুর রহমান মিজান, মারুফ আহমেদ, হাসান আহমেদ, মোহাম্মদ হাসান।

শেষে অনুষ্ঠানের সভাপতি নতুন কমিটির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা তার বক্তব্যে কমিটির গুরুত্ব তুলে ধরেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনকে ধন্যবাদ ও তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে আগামী দিনের সরকার পতনের কর্মসূচি নিয়েও আলোচনা করা হয়।

শেয়ার করুন