২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৬:৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বাংলাদেশ সোসাইটির নবনির্বাচিত কমিটির অভিষেক ৩১ অক্টোবর
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২২
বাংলাদেশ সোসাইটির নবনির্বাচিত কমিটির অভিষেক ৩১ অক্টোবর


বাংলাদেশ সোসাইটির নির্বাচিত নতুন কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠান আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠান সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে উডসাইডের গুলশান টেরেসে অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠানকে সফল এবং সার্থক করতে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক হয়েছেন বাংলাদেশ সোসাইটির বর্তমান কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী এবং সদস্য সচিব করা হয়েছে কার্যকরি কমিটির সদস্য সরোয়ার খান বাবুকে। কমিটির অন্য সদস্যরা হলেন প্রধান সমন্বয়কারী সহ-সাধারণ সম্পাদক সৈয়দ এম কে জামান, যুগ্ম আহবায়ক নবনির্বাচিত কোষাধ্যক্ষ নওশাদ হোসেন, নবনির্বাচিত সদস্য ফারহানা চৌধুরী, যুগ্ম সদস্য সচিব নবনির্বাচিত ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মাইন উদ্দিন মাহবুব, সমন্বয়কারী নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভুইয়া, সাবেক স্কুলবিষয়ক সম্পাদক আহসান হাবিব, সাবেক সমাজকল্যাণ সম্পাদক নাদের এ আইয়ুব ও সাবেক সদস্য আবুল কাশেম চৌধুরী।

অভিষেক উপলক্ষে একটি স্মরডুকা প্রকাশ করা হবে। সম্পাদনায় রয়েছেন সাবেক সাহিত্য সম্পাদক নাসির উদ্দিন, সহকারী সম্পাদক নবনির্বাচিত সাহিত্য সম্পাদক ফয়সাল আহমদ, প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, সহ-ব্যবস্থাপনা সম্পাদক নবনির্বাচিত সদস্য সাদী মিন্টু। সাংকৃতিক উপকমিটির আহবায়ক সাবেক সাংস্কৃতিক সম্পাদিকা মনিকা রায় এবং যুগ্ম আহবায়ক নবনির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক ডা. শাহনাজ লিপি।

বাংলাদেশ সোসাইটির বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম হাওলাদার, নবনির্বাচিত সভাপতি আব্দুর রব মিয়া এবং সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী দলমত নির্বিশেষে সবাইকে অভিষেক অনুষ্ঠানে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

শেয়ার করুন