২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৭:১৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আহত জুলকদর চৌধুরী
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আহত জুলকদর চৌধুরী


কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের ভাই জুলকদর চৌধুরী গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আহত হয়েছেন। তিনি বর্তমানে জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। একটি সূত্রে জানা গেছে, তার অবস্থা দিন দিন উন্নতির দিকে। জানা গেছে, জুলকদর চৌধুরী একজন ডায়াবেটিকের রোগী। ঐ দিন তিনি রাতের খাবারের পূর্বে রাস্তায় হাঁটতে বের হয়েছিলেন। প্রতিদিন তিনি হাঁটতে বের হন। তিনি যেহেতু বাড়ির আশপাশে হাঁটেন, সেহেতু তিনি সঙ্গে কোনো আইডি নিয়ে যাননি। সূত্র জানায়, গত ৮ জুন রাত সাড়ে ১০টার সময় হাঁটতে যান। তিনি যখন ওজনপার্কের ১০১ অ্যাভিনিউ এবং উডহ্যাভেন ব্লুবার্ড ক্রস করার সময় একটি জিপ গাড়ি তাকে প্রচ-ভাবে ধাক্কা দেয়। এই ধাক্কায় জুলকদের ফোন ছিটকে গেল। গাড়ি তাকে বেশকিছুর চেচিয়ে নিয়ে গেল। গাড়ির ড্রাইভার নিজেই গাড়ি থামালেন এবং পুলিশ কল দিলেন। পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে জুলকদর চৌধুরীকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে গেল। সেখানে তিনি একদিন জ্ঞানহীন ছিলেন। চিকিৎসার পর তার জ্ঞান ফিরে এলো। মারাত্মক দুর্ঘটনায় তার ডান পা এবং ডান দিকের সমস্ত শরীরে অনেকটা থিতলে গেল। তারা সমস্ত শরীরে আঘাতের চিহ্ন। তার পায়ে কয়েকটি অস্ত্রোপচার করা হয়েছেন। অন্যান্য চিকিৎসাও চলছে। রাত যখন বাড়তে থাকে জুলকদর চৌধুরীর পরিবারের সদস্য উৎকণ্ঠা বাড়তে থাকে। তারা ফোন করেও পাচ্ছিলেন। বিষয় জানানো হয়, জুলকদরের ভাই জেড চৌধুরী জুয়েলকে। তিনি পুলিশে কল করেছেন, আইডি না থাকার কারণে পুলিশও সনাক্ত করতে পারেনি। পুলিশ তাকে স্থানীয় হাসপাতালগুলোতে খুঁজতে বলেন। খুঁজতে তিনি জ্যামাইকা হাসপাতালে সন্ধ্যান পান একদিন পর। সন্ধান পাওয়ার পর তার পরিবার গিয়ে তাকে শনাক্ত করেন।

উল্লেখ্য, জুলকদর চৌধুরী গত ৭ ফেব্রুয়ারি ইমিগ্র্যান্ট হয়ে স্বপ্নের দেশ আমেরিকায় আসেন। আমেরিকায় এসে ওজনপার্কে তার শালা এবং সমন্ধীর বাসায় ওঠেন। জুলকদর চৌধুরীর স্ত্রী এবং ছোট ১টি ছেলে এবং ৩টি মেয়ে রয়েছেন। তারা সবাই স্কুলে ভর্তি হয়েছে। কিন্তু পরিবারের বড় জনের এই অবস্থায় তারা হতবিহ্বল হয়ে পড়েছেন।

শেয়ার করুন