২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৬:১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


শোটাইম মিউজিকের জমজমাট পথমেলা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
শোটাইম মিউজিকের জমজমাট পথমেলা মেলায় দর্শকদের একাংশ


এই মৌসুমের সর্বশেষ পথমেলার আয়োজন করেছে শোটাইম মিউজিক অ্যান্ড প্লে। মেলাটি গত ২৫ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের ৭৭ ও ৭৫ স্ট্রিটে অনুষ্ঠিত হয়। শঙ্কা ছিলো বৃষ্টির। বিকেলের দিকে একটু বৃষ্টিও আসে কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী ছিলো না। যে কারণে মেলার শেষ দিকে মানুষের যেন হাট বসে। মানুষের স্বতঃফূর্ত অংশগ্রহণে মেলায় যেন প্রাণ ফিরে আসে। মেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসেম্বলিওম্যান ক্যাটেলিনা ক্রুজ, মেলার উদ্বোধক বাংলা সিডিপ্যাপের প্রেসিডেন্ট আবু জাফর মাহমুদ, এনওয়াই ইন্স্যুরেন্স ও গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, জেবিবিএ’র সাধারণ সম্পাদক ও মূলধারার রাজনীতিবিদ ফাহাদ সোলায়মান, বিশিষ্ট অ্যাটর্নি কিম, কমিউনিটি অ্যাকটিভিস্ট ইঞ্জিনিয়ার আব্দুল খালেক প্রমুখ।

মেলায় সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভীন, প্রবাসের জনপ্রিয় শিল্পী রানো নেওয়াজ, শাহ মাহবুব, চন্দন দত্ত, শশী, শামীম সিদ্দিকী, কামরুজ্জান বকুল, অনিক রাজ, ত্রিনিয়া হাসান প্রমুখ।

ক্যাটেলিনা ক্রুজ বলেন, আমি সব সময় বাংলাদেশী কমিউনিটি পাশে আছি এবং আগামীতেও থাকবো। তিনি বলেন, করোনার সময়ও আমি এই এলাকায় ছিলাম, মানুষের স্বার্থে অনেক অনুষ্ঠান করেছি। তিনি আরো বলেন, নিউইয়র্কে বাংলাদেশিদের সংখ্যা বাড়ছে এবং তারা নিউইয়র্ক তথা আমেরিকার উন্নয়নে কাজ করছে।

শাহ নেওয়াজ বলেন, শোটাইম মিউজিক প্রবাসে বাংলা সংস্কৃতি প্রচার ও বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও মেলার মাধ্যমে বাংলাদেশের কৃষ্টি ও কালচারকে তুলে ধরছে। যে কারণ আমরা শোটাইম মিউজিকের পাশে রয়েছে। এর জন্য আলমগীর খান আলমকে ধন্যবাদ।

ফাহাদ সোলায়মান বলেন, যেখানে বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতি জড়িয়ে আছে সেখানেই আমি রয়েছি। আমি সবসময় ভালো কাজের সাথে আছি এবং থাকবো।

অ্যাটর্নি কিম বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, যে কোনো আইনি কাজে তার ফার্মের সহযোগিতার কথা তুলে ধরেন।

ইঞ্জিনিয়ার খালেক আলমগীর খান আলমকে ধন্যবাদ জানান এই সুন্দর আয়োজনের জন্য। তিনি আইনি সহায়তার জন্য তার সাথে যোগাযোগের আহ্বান জানান।

মেলায় কমিউনিটির উন্নয়নে ভূমিকা রাখার জন্য অ্যাটর্নি কিম, বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ ও শিল্পী রিজিয়ার পারভীনকে সম্মাননা প্রদান করা হয়।

মেলায় স্মার্ট টেকসহ বেশকিছু স্টল দেয়া হয়। সেই স্টলের মালিকরাও ছুটিয়ে ব্যবসা করেছেন।

মেলাকে সফল এবং সার্থক করার জন্য আলমগীর খান সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন