২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৩:৩৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বৃহত্তর কুমিল্লা সোসাইটি অব পেনসিলভানিয়ার আহ্বায়ক কমিটি
নাজমুল হাসান বাবু
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২৩
বৃহত্তর কুমিল্লা সোসাইটি অব পেনসিলভানিয়ার আহ্বায়ক কমিটি অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ


পেনসিলভানিয়ার আপার ডার্বির ঢাকা ক্লাবের হলরুমে গত ২২ মার্চ বৃহত্তর কুমিল্লাবাসীর উদ্যোগে এক অনাড়ম্বর সভার মাধ্যমে বৃহত্তর কুমিল্লা সোসাইটি অব পেনসিলভানিয়ার নবযাত্রা শুরু হলো। সভায় উপস্থিত সবাই মত দেন যে, পেনসিলভানিয়ায় বৃহত্তর কুমিল্লা কুমিল্লাবাসীর একটি সংগঠন প্রয়োজন। এই লক্ষ্যে সবার সম্মতিক্রমে বৃহত্তর কুমিল্লা সোসাইটি অব পেনসিলভানিয়া এই নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করার জোর মতামত জানান। এরই ভিত্তিতে উপস্থিত সবার সম্মতিতে ১৩ সদস্যবিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসেবে সাইদুজ্জামান ডেনি ও সদস্য সচিব ফারুক আহমেদ ভূঁইয়া পলাশকে মনোনীত করা হয়।

যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয় মো. ওমর ফারুক, মো. ইকবাল হোসেন, কাউসার আহমেদ ও মো. নাজমুল হাসান বাবুকে। সদস্য হিসেবে আব্দুস সামাদ, শামসুল হুদা টুটুল, সুশান্ত কর্মকার, আনিসুর রহমান, নজরুল ইসলাম, মোফাজ্জল হোসেন রিয়াদ ও রিপনকে দায়িত্ব অর্পন করে বলা হয়, যত তাড়াতাড়ি সম্ভব একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনের কার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য এই আহ্বায়ক কমিটি যথাযথ উদ্যোগ গ্রহণ করবেন। এছাড়াও আগামী ৫ এপ্রিল আহ্বায়ক কমিটির নেতৃত্বে একটি ইফতার মাহফিলের আয়োজন করা হবে যাতে বৃহত্তর কুমিল্লার সবকে আমন্ত্রণ জানানোর সঙ্গে সঙ্গে পেনসিলভানিয়ায় যে যেখানে আছেন তাদের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে এই সংগঠনের সঙ্গে সম্পৃক্ত করার কার্যক্রম দ্রুত এগিয়ে নিয়ে যাবেন।

শেয়ার করুন