২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৫:৫১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


শুক্রবার ঢাকায় ‘কালো পতাকা গণমিছিল’ করবে বিএনপি ও সমমনাজোট
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২৩
শুক্রবার ঢাকায় ‘কালো পতাকা গণমিছিল’ করবে বিএনপি  ও সমমনাজোট


সরকার পদত্যাগের এক দফা দাবিতে যুগপত আন্দোলনের অংশ হিসেবে শুক্রবার ঢাকায় ‘কালো পতাকা গণমিছিল’ করবে বিএনপিসহ সমমনাজোটগুলো। 


এছাড়া পরদিন ২৬ আগস্ট সকল মহানগরে এই কালো পতাকা গণমিছিল হবে।


ঢাকায় বিএনপি মহানগরের উদ্যোগে কালো পতাকার গণমিছিল হবে দুইটি। একটি ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে শ্যামলী লিংক রোড থেকে মোহাম্মপুর বাস বাসস্ট্যান্ড এবং অন্যটি মহানগর দক্ষিনের উদ্যোগে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে দয়া্গঞ্জ পর্যন্ত।  


গণতন্ত্র মঞ্চ শাহবাগ, ১২ দলীয় জোট বিজয় নগর, জাতীয়তাবাদী সমমনা জোট পুরানা পল্টন, গণফোরাম ও পিপলস পার্টি আরামবাম, এলডিপির পূর্ব পান্থপথ, লেবার পার্টি, গণঅধিকার পরিষদ(রেজা কিবরিয়া), সাধারণ ছাত্র অধিকার পরিষদ জাতীয় প্রেসক্লাব, গণঅধিকার পরিষদ(নূর) ফকিরাপুল কালভার্ট রোড, এনডিএম মালিবাগ, গণতান্ত্রিক বাম ঐক্য সেগুনবাগিড়া, এবি পার্টি বিজয় নগর শ্রমভবনের সামনে, জনতার অধিকার পার্টি বিজয়নগর পানি ট্যাংকের কাছ থেকে কালো পতাকা মিছিল বের করবে।


গত ১২ জুলাই এক দফা আন্দোলনের কর্মসূচি ঘোষণার পর এই পর্যন্ত ঢাকায় মহাসমাবেশ, ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি, ঢাকায় গণমিছিল, মহানগরে গণমিছিলের কর্মসূচি করে।


সর্বশেষ গত শুক্রবার ঢাকাসহ সারাদেশের মহানগরে গণমিছিল করে বিএনপিসহ সমমনা জোটগুলো।



শেয়ার করুন