২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০২:৩০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


ওজনপার্কের মসজিদ আল আমানের কমিটি ঘোষণা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৪
ওজনপার্কের মসজিদ আল আমানের কমিটি ঘোষণা


অনেক জল্পনা-কল্পনার অবসান শেষে গত ১০ মার্চ এশার নামাজ শেষে ২০২৪-২৫ দুই বছরের জন্য ওজনপার্কের আল আমান মসজিদের মসজিদ পরিচালনা কমিটির নাম ঘোষণা করা হয়। নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনের সদস্য শামছুল হক। এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা আব্দুল মতলুব রহিম নুনই, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান, আনোয়ার খান ও মুরব্বী মোস্তফা উদ্দীন। 

নতুন কমিটির সদস্যরা হলেন- সভাপতি কবির চৌধুরী, সহ সভাপতি শরীফ উদ্দীন, সেক্রেটারী মোহাম্মদ জসিম উদ্দিন, সহ সেক্রেটারী মোহাম্মদ নজমুল হোসেইন, কোষাধ্যক্ষ হেলাল ইউ হক, সহ কোষাধ্যক্ষ জাকারিয়া আলী। সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন, মোহাম্মদ আবদুন নুর, বুরহান উদ্দীন কপিল, মোহাম্মদ এ হোসেন গনি, এ টি এম তালহা, মোহাম্মদ এ সেবুল, মোহাম্মদ শামীম হোসেইন, মোহাম্মদ মেজবাউল আলম, মোহাম্মদ ইসমাইল মজুমদার, আকমল হোসেইন ইকবাল, মহসিন মাছছুর।

উল্লেখ্য, গত ৩ মার্চ মসজিদ পরিচালনার জন্য উপদেষ্টা কমিটি কর্তৃক গঠিত ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান আব্দুশ শহীদ মাস্টার মসজিদ পরিচালনার জন্য ইচ্ছুক ব্যক্তিদের কাছ থেকে মনোনয়নপত্র আহ্বান করেন। মনোনয়নে ৪১ জন তাদের নাম নির্বাচন কমিশনের নিকট জমা দেন। এরমধ্যে ২ জনের মনোনয়ন বাতিল হয়। একজন অনুপস্থিত ছিলেন। বাকি ৩৮ জন প্রার্থীর মধ্যে সমঝোতার চেষ্টা করা হয়। সমঝোতার চেষ্টা ব্যর্থ হলে নির্বাচন কমিশন ১০ মার্চ ভোটের তারিখ নির্ধারণ করেন। এর মধ্যেই উপদেষ্টা ও মুরব্বীগণ নির্বাচন কমিশনের কাছ থেকে সমঝোতার জন্য সময়ে চেয়ে নেন। উপদেষ্টা ও মুরব্বীরা ৩৮ জনকে নিয়ে বসেন এবং আলাপ-আলোচনার মাধ্যমে ১৭ জন মনোনীত করেন। এই ১৭ জনের মধ্যেই ভোটাভুটি করে সভাপতি, সেক্রেটারি ও কোষাধ্যক্ষ ও সদস্য বাছাই করা হয়। এই কমিটি আগামী ২ বছর মসজিদ পরিচালনা করবেন।

শেয়ার করুন