২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০১:৫১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :


প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্র আ’ লীগ নেতৃবৃন্দের বৈঠক
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২২
প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্র আ’ লীগ নেতৃবৃন্দের বৈঠক


 জাতীয় শোকের মাসে পহেলা আগস্ট গণভবনে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাথে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিনিধি দলের সফল বৈঠক অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর স্বাক্ষাত পেলেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর সাথে নেতৃবৃন্দের আলোচনা খুবই আন্তরিক পরিবেশে অনুষ্ঠিত হয়। আলোচনার মূল বিষয় ছিল প্রধানমন্ত্রীর আসন্ন জাতিসংঘে সাধারণ পরিষদে অংশগ্রহণের সময়  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ কতৃক প্রবাসী নাগরিক সংবর্ধনার আয়োজন। সংবর্ধনা অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে না সরাসরি প্রধানমন্ত্রী উপস্থিতি থাকবেন তা এখনও ঠিক হয়নি। যুক্তরাষ্ট্র নেতৃবৃন্দের সাথে নাগরিক সংবর্ধনার  আয়োজনের নির্দেশনা দিয়েছেন। 

এবার ওয়াশিংটনও দ্বিতীয় সংবর্ধনা অনুষ্ঠান হতে পারে। প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এক লিখিত প্রস্তাব বিবেচনার জন্য উপস্থাপন করেন।  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের  নতুন কমিটির বিষয় নিয়ে দলীয় প্রধান কোন আলোচনা বা নির্দেশনা দেননি। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ নিয়ে আলোচনা হয়েছে কিন্তু তিনি কোন সিদ্ধান্ত জানাননি।

এ সময় ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন