২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৭:৪৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


জালালাবাদের যৌথ সভায় ৫ সদস্যের কমিটি গঠন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২২
জালালাবাদের যৌথ সভায় ৫ সদস্যের কমিটি গঠন জালালাবাদ এসোসিয়েশনের যৌথ সভায় নেতৃবৃন্দ


জালালাবাদ এসোসিয়েশনের এক জরুরি যৌথ সভা গত ৭ অক্টোবর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ইত্যাদি পার্টি হলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঈনুল  ইসলামের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আজমল হোসেন কুনু, এম এম শাহিন, অ্যাডভোকেট নাসির উদ্দিন, তোফায়েল আহমেদ চৌধুরী, এসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ লুকমান হোসেন লুকু (সিলেট), সহ-সভাপতি মোহাম্মদ শফিউদ্দিন তালুকদার শফি (হবিগঞ্জ), সহ সাধারণ সম্পাদক রোকন হাকিম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, আইন ও আন্তর্জাতিক সম্পাদক বুরহান উদ্দিন, কার্যকরি সদস্য শামীম আহমেদ (সুনামগঞ্জ জেলা), দেলোয়ার হোসেন মানিক (হবিগঞ্জ)।

সভায় জালালাবাদ এসোসিয়েশনের অর্থায়নে ক্রয়কৃত নতুন ভবন নিয়ে সৃষ্ট জটিলতা ও বন্যার্তদের জন্য সংগ্রহীত তহবিল নিয়ে জটিলতা নিরসনে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়। এই কমিটি দ্রুততম সময়ের মধ্যে পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাইসহ সব কিছু বিচার বিবেচনা করে একটি প্রতিবেদন উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভায় প্রদান করবেন। পরবর্তীতে যৌথ সভায় সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এই কমিটির সদস্যরা হলেন- উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আজমল হোসেন কুনু, এম এম শাহিন, অ্যাডভোকেট নাসির উদ্দিন, তোফায়েল আহমেদ চৌধুরী এবং সংগঠনের সভাপতি বদরুল খান। তাদের সহযোগিতা করবেন সাধারণ সম্পাদক মইনুল ইসলাম ও কোষাধক্ষ মোহাম্মদ আলিম।

শেয়ার করুন