২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০২:৪৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাইয়ের সম্মিলিত মহান একুশ উদযাপনের প্রস্তুতি সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৮-০১-২০২৩
ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাইয়ের সম্মিলিত মহান একুশ উদযাপনের প্রস্তুতি সভা প্রস্তুতিমূলক সভায় উপস্থিত নেতৃবৃন্দ


ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদা আকতার লিলি ও সাধারণ সম্পাদক গাজী সামসউদ্দীন পত্রিকায় প্রকাশার্থে নিম্নোক্ত বিবৃতি প্রদান করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও অন্যান্য বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এবং প্রবাসের বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক, আঞ্চলিক সংগঠনের সমন্বয়ে প্রতিবছরের ন্যায় এবার ও ২০২৩ সালে মহান একুশ উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন। একুশের এই মহান অনুষ্ঠানকে সফল ও সার্থক করার জন্য গত শনিবার প্রবাসের সকল সাংস্কৃতিক সংগঠনের সাথে মতবিনিময় সভা (৭৬-১২ ব্রডওয়ে কুইন্স) অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্য বছরের ন্যায় এবারো আগামী ১২ ফেব্রুয়ারি শিশু-কিশোরদের মেধা প্রতিযোগিতা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সভাপতিত্ব করেন সাঈদা আকতার লিলি ও পরিচালনা করেন গাজী সামসউদ্দীন। প্রবাসের সর্ববৃহৎ এই মহান একুশ উদযাপন-২০২৩ কে সফল ও সার্থক করার জন্য যারা মূল্যবান মতামত প্রদান করেন তারা হলেন- আলপনা গুহ (আড্ডা), সবিতা দাস (বহ্নিশিখা সংগীত নিকেতন), এমদাদুল হক (সুরছন্দ শিল্পীগোষ্ঠী), দুররে মাকনুন নবনী (জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়), আবৃত্তিকার হোসেন শাহরিয়ার তৈমুর (বুয়েট) এবং ঢাকা বিশ্ববিদ্যায়ের নূপুর চৌধুরী, গোলাম মোস্তফা, মো. তাজুল ইসলাম, হানিফ মজুমদার, মোল্লা মুনিরুজ্জামান, রুহুল আমীন সরকার, গাজী সামসউদ্দীন এবং সাঈদা আকতার লিলি। নেতৃবৃন্দ সকল বিশ্ববিদ্যালয়, সাংস্কৃতিক, সামাজিক ও আঞ্চলিক সংগঠনসমূহকে রেজিস্ট্রেশন করার আহ্বান জানান। মহান একুশের এই অনুষ্ঠানটি টিভিএন-২৪ টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

শেয়ার করুন