২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০১:১২:১৬ অপরাহ্ন


লায়ন্স ক্লাবের অভিষেক ২৬ আগস্ট
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২৩
লায়ন্স ক্লাবের অভিষেক ২৬ আগস্ট বক্তব্য রাখছেন শাহ নেওয়াজ


বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে গত ২১ জুলাই শুক্রবার জ্যাকসন হাইটসের গোল্ডেন এজ পার্টি হলে কমিউনিটির নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত হলো মিট এন্ড গ্রিট অনুষ্ঠান। বিদায়ী সভাপতি আহসান হাবিবের সভাপতিত্বে ও লায়ন সারোয়ার খান বাবুর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমান, এটর্নি মঈন চৌধুরী, নাসির আলী খান পল, মোহাম্মদ হোসেন খান, আহসান হাবিব, নির্বাচন কমিশনার ও সাপ্তাহিক প্রবাসের সম্পাদক মোহাম্মদ সাঈদ, সারওয়ার চৌধুরী সিপিএ, ফিরোজ আলম, কাজী আযম, রানো নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, এবিএম ওসমান গণি, রেজা রশিদ, মশিউর রহমান মজুমদার, আব্দুর রশীদ বাবু, আবুল কাশেম, রকি রায়ান, মোহাম্মদ আলম নমি, একেএম রশিদ, মোস্তফা অনিক রাজ। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল পরিচালনা করেন এমএস আলম।

অনুষ্ঠান শুরুতে বিদায়ী সভাপতি আহসান হাবিব সম্পাদক হাসান জিলানী ফুলের তোড়া দিয়ে ক্লাবের নবনির্বাচিত সভাপতি শাহনেওয়াজ ও সাধারণ সম্পাদক জেএফএম রাসেলকে বরণ করেন।

নবনির্বাচিত সভাপতি ও সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ শুভেচ্ছা বক্তব্যে বলেন, আজকের অনুষ্ঠান শুধু কমিউনিটির নেতৃবন্দের সাথে আমাদের সাক্ষাৎ করা ও তাদেরকে অভিবাদন করার জন্য এ আয়োজন। সবার সাথে এক সাথে গল্প করব এবং ডিনার করব এ লক্ষ্যে আয়োজন করা হয়েছে। লায়ন্স ক্লাব সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। এ সংগঠনে দল মত নির্বিশেষে সবাই সমান অধিকার ভোগ করেন। আমাদেরও সকলকে ক্লাবের কল্যাণে এক সাথে কাজ করতে হবে। সংগঠন পরিচালনায় আমরা অভিজ্ঞ ও ঐক্যই আমাদের শক্তি। তিনি বলেন, অতীতে আমি সকল কমিটিকে সর্বাত্মকভাবে সহযোগিতা করেছি এবং আশা করি আগের সকল কমিটি আমাদের সহযোগিতা অব্যাহত রাখবেন। যাতে এই ক্লাবকে একটি সম্মানিত জায়গায় নিয়ে যেতে পারি। এই ক্লাব কমিটির আস্থার সংগঠনে পরিণত করতে পারি। 

উৎসবমুখর পরিবেশে শাহ নেওয়াজ লায়ন্স ক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেকের স্থান ও তারিখ ঘোষণা করেন। মুহুর্মুহু করতালির মধ্যে তিনি আগামী ২৬ আগস্ট কুইন্সের লার্গোডিয়া ম্যারিয়ট হোটেলে এ অভিষেকের দিন ও স্থান ঘোষণা করেন। লায়ন্সদের সুন্দর ব্যবস্থাপনা ও আতিথেয়তা মধ্যরাত পর্যন্ত উপভোগ করেন সবাই। 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক জেএফএম রাসেল সবাইকে এক ছাতার নিচে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জনান ও সবার সহযোগিতা কামনা করেন। 

অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে গঠিত হয়েছিল একটি আহ্বায়ক কমিটি। এতে বিদায়ী সাধারণ সম্পাদক হাসন জিলানী আহ্বায়ক, সারোয়ার খান বাবু সাধারণ সম্পাদক ও একেএম রফিকুল ইসলাম ডালিম চিফ কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন। 

শেয়ার করুন