২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০১:০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :


মিছবাহ-অপু প্যানেলের নির্বাচনী অফিস উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
মিছবাহ-অপু প্যানেলের নির্বাচনী অফিস উদ্বোধন বক্তব্য রাখছেন সভাপতি প্রার্থী মিসবাহ আহমেদ


বিয়ানীবাজার সমিতির জন্মলগ্ন থেকে অনেক সমস্যার সম্মুখীন হয়েছে। এবারো অতিরিক্ত ১৯৬ ভোটার নিবন্ধন নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছে। আমরা নির্বাচিত হলে এই ধরনের সমস্যা আর হবে না। গত ২৮ আগস্ট বাদ মাগরিব ওজনপার্কের ১০১ এভিনিউ ও ৭৮ স্ট্রিটের কর্নারে মিছবাহ-অপু প্যানেলের নির্বাচনী অফিস উদ্বোধনকালে সভাপতি প্রার্থী মিছবাহ আহমদ এসব কথা বলেন।

মোহাম্মদ হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মঞ্চে উপবিষ্ট ছিলেন মোজাহিদুল ইসলাম, মকবুল রহিম চুনই, আজিজুর রহমান বুরহান, কামরুজ্জামান, আজিজুর রহমান পাখি, মাসুদুল হক ছানু, গহর চৌধুরী কিনু। অনুষ্ঠান উপস্থাপন করেন সারওয়ার হোসেন ও আমিনুল হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন মৌলানা রশীদ আহমদ।

মিছবাহ আহমদ তার  বক্তব্যে বলেন, অতিরিক্ত ১৯৬ ভোটের ব্যাপারে বর্তমান সভাপতি ও সেক্রেটারি মুরব্বী ও আমাদের সাথে বসে  আলাপ-আলোচনা করলে এ সমস্যার সমাধান হতো। আমরা এই সমস্যা সমাধানের জন্য উপদেষ্টাদের কাছে চিঠি দিয়েছিলাম। উপদেষ্টারা বলেছেন অতিরিক্ত ১৯৬ ভোট সংযুক্ত ঠিক আছে। মিছবাহ আহমদ বলেন, ১৯৮৭ সালে সমিতি প্রতিষ্ঠা করা হয়। আজকে সকলের সহযোগিতায় আজকে এ পর্যায়ে এসেছে। তিনি সমালোচনা করে বলেন, বর্তমান কমিটির কার্যক্রমে সমিতি অনেক পিছিয়ে গেছে। বিয়ানীবাজার সমিতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, গঠনতন্ত মোতাবেক সমিতির কাজ করার জন্য তার প্যানেলকে নির্বাচিত করার জন্য সকলের সাহায্য ও সহযোগিতার আহ্বান করেন। তিনি বর্তমান কার্যকরি কমিটির প্রতি আহ্বান জানিয়ে বলেন, অতিরিক্ত ১৯৬ ভোট সদস্য নিবন্ধন তালিকা থেকে বাদ দেয়ার জন্য। মিছবাহ আহমদ বলেন, মিছবাহ-অপু প্যানেল নির্বাচিত হলে বর্তমান কমিটির মত সদস্য নিবন্ধন শেষে চূড়ান্ত নিবন্ধন সংখা ঘোষণার পর আবারও  অতিরিক্ত সদস্য নিবন্ধন সংখ্যা যুক্ত করার মত অসাংগঠনিক কাজ চিরতরে বন্ধ হবে।

সেক্রেটারী প্রাার্থী রেজাউল আলম অপু বলেন, অতিরিক্ত  ১৯৬ সদস্য নিবন্ধন করে আপনাদের অগঠনতান্ত্রিক কাজ বিয়ানীবাজারবাসী ক্ষমা করবে না। অতিরিক্ত সদস্য নিবন্ধনে বর্তমান কমিটি বলেছে তাদের কাছে প্রমাণ স্বরূপ  হলুদ কাগজ রয়েছে। অপু তার বক্তব্যে  বলেন, আপনাদের হাতে সব ক্ষমতা। সব  কিছুর করতে  পারবেন। বিয়ানীবাজারবাসীকে বোকা ভাববেন না। তিনি আরো বলেন, বিগত  নির্বাচনের পর থেকে আমরা সাহায্য সহযোগিতার জন্য  সব সময় আপনাদের পাশে দাঁড়িয়েছিলাম। বিপরীতে বর্তমান কমিটি আমাদের অবহেলা করেছে। কোন অনুষ্ঠানে আমাদের দাওয়াত দেয়া হয়নি। তিনি বর্তমান কমিটিকে তাদের স্বৈরাচারী মনোভাব থেকে বেরিয়ে আসার আহ্বান জানান এবং অতিরিক্তি ১৯৬ নিবন্ধিত সদস্য তালিকা থেকে বাদ দিয়ে সুন্দর নির্বাচন উপহার দেয়ার আহবান জানান।

শেয়ার করুন