২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০২:৪১:২৭ অপরাহ্ন


বরমচাল অ্যাসোসিয়েশনের উৎসবমুখর বনভোজন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
বরমচাল অ্যাসোসিয়েশনের উৎসবমুখর বনভোজন বরমচাল অ্যাসোসিয়েশনের বনভোজনের দৃশ্য


বরমচাল অ্যাসোসিয়েশন অব ইউএসএর উদ্যোগে গত ২৭ আগস্ট ২০২৩ রবিবার নিউইয়র্কের ফেরি পয়েন্ট পার্কে বর্ণিল এক বনভোজন ও মিলনমেলার আয়োজন করা হয়। নয়নাভিরাম সৌন্দর্যে ভরপুর আনন্দঘন নির্মল পরিবেশে ফেরি পয়েন্ট পার্কে বনভোজন ও মিলনমেলার উদ্বোধন করেন বরমচাল অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সিরাজ উদ্দিন আহমদ সোহাগ। নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে আগত বিপুলসংখ্যক বরমচালবাসী ও কমিউনিটির বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দের উপস্থিতিতে বনভোজন তথা মিলনমেলাটি ছিল জমজমাট এবং প্রাণবন্ত। খাওয়া-দাওয়া, গল্প-আড্ডা, খেলাধুলা ও আনন্দ-বিনোদনে ভরপুর ছিল পুরো দিনটি। দিনের শেষ পর্যায়ে অনুষ্ঠিত আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরমচাল অ্যাসোসিয়েশনের সভাপতি আজাদ আলী সিপু। অনুষ্ঠান পরিচালনা করেন মো. আলিমুজ্জামান বাবু ও আকমল হোসেন রুমন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকার সভাপতি আব্দুর রহিম বাদশাহ, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ও প্রাক্তন সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু ও ব্রিটিশ বাংলাদেশি টিচারস অ্যাসোসিয়েশন ইউকের কোষাধ্যক্ষ অধ্যাপক মিছবাহ উদ্দিন কামাল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব ইউএসএর সভাপতি শাহ আলাউদ্দিন, প্রাক্তন সভাপতি সাহেদ দেলোয়ার চৌধুরী ও আশরাফ আহমদ ইকবাল, সাবেক উপদেষ্টা মো. মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সাবেক কোষাধ্যক্ষ জামাল উদ্দিন লিটন, সহ-সাধারণ সম্পাদক মাসুক আহমদ সুজন, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও ময়নুল হক তারেক। আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রেবেকা সুলতানা নিতা ও যুগ্ম-সম্পাদক আজমল হোসেন খান খসরু। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিএ জাকির চৌধুরী, ফখরুল ইসলাম শাহীন, সাহেদ আহমদ চৌধুরী, জাহানারা আহমদ লহ্মী, বেলাল আহমদ, মোহাম্মদ মুছাওয়ির, রেজাউল করিম রেনু, বদরুল ইসলাম, এনামুল ইসলাম খান ও বদরুল ইসলাম মিন্টু।

পুরস্কার বিতরণের পূর্বে প্রধান উপদেষ্টা সিরাজ উদ্দিন আহমদ সোহাগ আগামী দুই বছরের জন্য বরমচাল অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের আংশিক নাম ঘোষণা করেন। সভাপতি রেবেকা সুলতানা নিতা, সাধারণ সম্পাদক আজমল হোসেন খান খয়রু, যুগ্ম-সম্পাদক লুতফুর রহমান ওয়াসিম, কোষাধ্যক্ষ আকমল হোসেন রুমন, সাংগঠনিক সম্পাদক আশরাফ খান সুমন, প্রচার সম্পাদক রুহিন মিয়া ও মহিলাবিষয়ক সম্পাদক ইপা চৌধুরী।

উপদেষ্টা-ময়নুল হক তারেক, আজাদ আলী সিপু, এস শাহ জুয়েল, মো. আলিমুজ্জামান বাবু, মো. তাহির মিয়া ও হাজি আব্দুস সালাম (ইরা মিয়া)। র‌্যাফেল ড্র ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সম্মানিত অতিথি ও আয়োজকবৃন্দ।

শেয়ার করুন