২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০২:১৯:২৭ অপরাহ্ন


ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৪
ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত বক্তব্য রাখছেন সৈয়দ ফাহিম হাসান


ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলসে’র উদ্যোগে গত ১২ জানুয়ারি শুক্রবার জ্যাকসন হাইটসের মামা’স পার্টি হলে কমিউনিটি নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠিত হয়। ওয়ার্ল্ড ট্যুরস এ্যান্ড ট্রাভেলসের কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসাইনের পরিচলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমজিএইচ ট্রাভেলপোর্টেল’র অ্যাসোসিয়েট ডাইরেক্টর সৈয়দ মো. ফাহিম হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিলসাইড মাল্টি সার্ভিসের সিইও মুহম্মদ শরিফ, টাংগন ট্রাভেলসের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল ওমর ফারুক, গ্রুপ কাপ্টেন দেলোয়ার হোসেন, ওয়ার্ল্ড ট্যুরস এ্যান্ড ট্রাভেলসের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ নাসির উদ্দিন, আটাবের সভাপতি সেলিম হারুন ও আটাবের সাধারণ সম্পাদক মাসুদ মুর্শেদ।

প্রধান অতিথি এমজিএইচ ট্রাভেলপোর্টেল’র অ্যাসোসিয়েট ডাইরেক্টর সৈয়দ মো. ফাহিম হাসান বলেন, বর্তমান যুগে ট্রাডিশনাল ট্রাভেল বিজনেস ডিজিটাল যুগে প্রবেশ করছে। ট্রাভেল বিজনেস অনলাইন পোর্টালে উপর তাদের ব্যবসার নজর দিচ্ছে। কারণ অনলাইনের বিকল্প নেই। আমার প্রতিষ্ঠান ডাটা ডিস্ট্রিবিউশন সার্ভিস বা ডিডিএস সার্ভিস প্রদান করে। ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলস আমাদের প্রতিষ্ঠান থাকে ওয়েব পোর্টালকে ডাটা ডিস্ট্রিবিউশন সার্ভিস প্রদান করে। ওয়ার্ল্ড ট্রাভেলসের সার্ভিস খুব ভালো। আমার অনেক বন্ধু ওয়ার্ল্ড ট্রাভেলসের সার্ভিস প্রহণ করেছে। তারা খুবই সন্তুষ্ট। সার্ভিস এবং প্রতিশ্রুতি ঠিক থাকলে ট্রাভেল ইন্ডাস্ট্রিতে উন্নতি করা যায়। 

কাপ্টেন দেলোয়ার হোসেন বলেন, অঙ্গীকার, কাস্টমার সার্ভিস ও প্রতিযোগিতামূলক মূল্য ট্রাভেল ব্যবসার মূল ভিত্তি। কোথায় ভাল কাস্টমার সার্ভিস পাবে সে চিন্তা করে একজন কাস্টমার ট্রাভেল টিকেট বুকিং করে। সঙ্কটাপন্ন সময়ে অঙ্গীকারও কাস্টমার সার্ভিস দিয়ে মূল্যায়ন করে একজন কাস্টমার। ওয়ার্ল্ড ট্রাভেলস সব সময় আমাকে টিকেট ক্রয়ে ভালো সার্ভিস দেন।

স্বাগত বক্তব্যে ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের সিইও মোহাম্মদ বশির বলেন, ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ও গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলস প্রবাসীদের যে কোনো দেশে ভ্রমণে ২৪ ঘণ্টা সার্ভিস প্রদান করে। ঢাকাতে ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের অফিস এবং ব্যবসা প্রতিষ্ঠান বাংলাদেশ সরকার ও আন্তর্জাতিক এয়ার ট্রান্সপোর্ট এসোসিয়েশনের অনুমোদিত। বাংলাদেশে আমাদের ২৪ ঘণ্টা কাস্টমার সার্ভিস সেন্টার রয়েছে। যেকোন ইস্যু আমরা ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করি। আমরা প্রথম বাংলাদেশী কমিউনিটিতে ট্রাভেল ওয়েব পোর্টাল চালু করেছি। বিশ্বের যেকোন স্থান থেকে আমাদের ওয়েব পোর্টাল থাকে ক্রেডিট কার্ডের মাধমে টিকেট বুকিং করতে পারেন এবং টিকেট ক্রয় করতে পারে। আমাদের সার্ভিসটি সুম্পূর্ণ নিরাপদ। আমরা বিভিন্ন দেশের ভিসা সার্ভিস প্রদান করি। আমাদের রয়েছে ওমরা সার্ভিস। সৌদি আরবের মক্কা ও মদিনাতে আমাদের মুয়াল্লিম সার্ভিস রয়েছে। বাংলাদেশে প্রবাসীদের আত্মীয় স্বজনদের ঢাকা থাকে হজ ও ওমরা প্যাকেজ নিতে পারেন।

শেয়ার করুন