২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৪:১৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


লংআইল্যান্ডে আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেটের উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৫-১১-২০২২
লংআইল্যান্ডে আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেটের উদ্বোধন উদ্বোধনী অনুষ্ঠানে মালিক ও অতিথিবৃন্দ


লংআইল্যান্ডে বাংলাদেশি সর্ববৃহৎ সুপার মার্কেট আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। কমিউনিটির সর্বস্তরের লোকজনের উপস্থিতিতে গত ১৮ নভেম্বর বিকেলে এই সুপার মার্কেটের উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মওলানা ফায়েক উদ্দিন। এই সময় উপস্থিত ছিলেন আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেটের স্বত্বাধিকারী কামরুজ্জামান কামরুল, মনসুর এ চৌধুরী, বেশব সরকার ও ফখরুল চৌধুরী রুহেল। লংআইল্যান্ড, এলমন্ড, কুইন্স ভিলেজ, হলিসসহ আশপাশের এলাকার বাঙালিদের কথা চিন্তা করেই এই সুপার মার্কেট খোলা হয়েছে। সেখানে বাংলাদেশি মাছ, মাংস, শাকসবজিসহ সকল ধরনের পণ্য রয়েছে। অনেকটা ওয়ান স্টপ সার্ভিসের মতো। আরো রয়েছে প্রায় ১৫০টির পার্কিং। যে কেউ গাড়ি নিয়ে গিয়ে পার্কিং করে দেখে শুনে বাজার করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেবিবিএ’র সাধারণ সম্পাদক ও মূলধারার রাজনীতিবিদ ফাহাদ সোলায়মান, বিশিষ্ট ব্যবসায়ী ও বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল, শাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ জে চৌধুরী, কমিউনিটি অ্যাকটিভিস্ট মনুজ্জামান চৌধুরী, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী সোহাগ আজম, মোহাম্মদ জিলানী, অধ্যাপিকা হুসনে আরা বেগম, নবান্ন রেস্টুরেন্টের মালিক আফতাবুজ্জামান শিমুল, আরিফ শাহরিয়ার প্রমুখ।

উদ্বোধনী দোয়ার শুরুতে কামরুজ্জামান কামরুল বলেন, এই এলাকার বাঙালিদের কথা মাথায় রেখেই আমরা সর্ববৃহৎ এই সুপার মার্কেট চালু করেছি। আমাদের এই এলাকায় কোনো বাঙালি সুপার মার্কেট নেই। যে কারণে আমরা এই সুপার মার্কেট খুলেছি এই এলাকার বাঙালিদের জন্য। তারা এখন এখান থেকেই প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারবেন। তাদের আর বাজার করার জন্য অন্যান্য এলাকায় যেতে হবে না। তিনি দৃঢ়তার সাথে বলেন, আমরা ক্রেতাদের ফ্রেশ এবং সেরাটি দেয়ার চেষ্টা করবো। ক্রেতারাই হচ্ছেন আমাদের মূলশক্তি। তিনি আরো বলেন, উদ্বোধন উপলক্ষে প্রতিটি আইটেমের বিশেষ সেল চলছে। যার মধ্যে রয়েছে রুহি মাছ ১.৯৯ ডলার, মৃগেল মাছ ২.৯৯ ডলার, কাতল ১.৯৯ ডলার, ইলিশ (১০/১২) প্রতি পাউন্ড ৬.৯৯ ডলার, ইলিশ (১২/১৫) প্রতি পাউন্ড ৮.৯৯ ডলার, রূপচান্দা ২.৯৯ ডলার, কাচকি তিন প্যাকেট ৩.৯৯ ডলার, চিংড়ি ১৭.৯৯ ডলার পাউন্ড, মাগুর মাছ ২.৯৯ ডলার, কোরাল মাছ ২.৯৯ ডলার, সোল মাছ ২.৯৯ ডলার, গরুর মাংস হাড়সহ ২.৪৯ পাউন্ড, মুরগির লেগ .৯৯ ডলার পাউন্ড, চিকেন থাই ১.৯৯ ডলার, ফ্রোজেন গোট ২.৯৯ প্রতি পাউন্ড, রেগুলার ফ্রেশ গোট ৩.৯৯ প্রতি পাউন্ড, ১০ পাউন্ডের টিলড়া রাইস ১২.৯৯ ডলার, ২০ পাউন্ডের রুহানা ১৯.৯৯ ডলার, ১০ পাউন্ডের জেব্রা রাইস ১৩.৯৯ ডলার, ২০ পাউন্ডের কৃষক চাল ১৯.৯৯ ডলার, ৫০ পাউন্ডের ডেল্টা রাইস ৩৪.৯৯ ডলার, মিল্ক প্রতি গ্যালন ১.৯৯ ডলার, শাহ জালাল পরাটা ৪.৯৯ ডলার, দেশি পরাটা ৪.৯৯ ডলার, আদা .৭৯ ডলার, রসুন ২ প্যাক ৩ ডলার, রেগুলার পেয়াজ ৩.৯৯ ডলার প্যাকেট, আবাকাডো .৭৯ ডলার।

এই সেল আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। সুপার মার্কেট খোলা থাকবে সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত। এ ছাড়াও সুপার মার্কেটের একটি কর্নারে রয়েছে ডেলি গ্রোসারি। যেখানে থাকবে স্যান্ডুইসসহ অন্যান্য খাবার।

শেয়ার করুন