২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৬:২৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


স্টার ফার্নিচার এখন ওজনপার্কে
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৩
স্টার ফার্নিচার এখন ওজনপার্কে ফিতা কেটে স্টার ফার্নিচারের উদ্বোধন


ফার্নিচার ব্যবসায় বাংলাদেশি কমিউনিটিতে একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান, গুণগত মানের  ফার্নিচার, সেবার ক্ষেত্রে গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানে অপ্রতিদ্বন্দ্বী স্টার ফার্নিচার তাদের ৫ম শাখার উদ্বোধন বাংলাদেশি অধ্যুষিত ওজনপার্কের ১১৭৭ লিবার্টি অ্যাভিনিউতে গত ১৭ ফেব্রুয়ারি বাদ জুমা ফিতা কেটে উদ্বোধন করা হয়। স্টার ফার্নিচারের ৫ম শাখার উদ্বোধন উদ্বোধন করেন  প্রতিষ্ঠানের  অন্যতম কর্ণধার রকি আলিয়ান। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন-আইরীন সাদিয়া, সাবরিনা খান, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান, বিয়ানীবাজার সমিতির প্রেসিডেন্ট আব্দুল মান্নান, বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা সিরাজ উদ্দীন আহমদ,  বিয়ানীবাজার সমিতির সাবেক  সভাপতি আজিজুর রহমান সাবু, শোটাইম মিউজিকের আলমগীর খান আলম, লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, ফামার্সিস্ট সৈয়দ টিপু সুলতান, কমিউনিটি অ্যাকটিভিস্ট এ এফ মিসবাহউজ্জামান প্রমুখ।

উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি ওবায়দুল্লাহ। স্টার ফার্নিচারের প্রবাদ পুরুষ হচ্ছে রকি আলিয়ান। তার উপরই নির্ভার করছে স্টার ফার্নিচারের ব্যবসা। তবে তাকে সহযোগিতা করছেন তারই সহকর্মীরা। রকি আলিয়ান এবং তার সহকর্মীদের  সততা এবং নিষ্ঠাই স্টার ফার্নিচারের সাফল্যের চাবিকাঠি। যে কারণে তারা বাংলাদেশি অধ্যুষিত এলাকাগুলোতে স্টার ফার্নিচারের শাখা খোলা হচ্ছে।

উদ্বোধনকালে রকি আলিয়ান উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, আমরা বাংলাদেশি কমিউনিটির সেবা করতে চাই। আমাদের অগ্রযাত্রায় আপনাদের সহযোগিতা থাকবে বলে আমাদের বিশ্বাস। সে বিশ্বাসের সঙ্গে নিজেদের শ্রম ও সততা, কমিউনিটির প্রতি দায়বদ্ধতাসহ সব শুভ ইচ্ছার সমন্বয়ে স্টার ফার্নিচারের অগ্রযাত্রা অব্যাহত থাকবে-এমনটাই আমাদের প্রত্যাশা। ‘প্রচারেই প্রসার’ এ প্রবাদ বাক্যটি ব্যবসা পরিচালনা ও অগ্রগতিতে একটি বাস্তব সত্য। তিনি বলেন, আমি রকি আলিয়ান ও আমার পাশে উপস্থিত আছেন স্টার পরিবারের অংশীদাররা। এদের মধ্যে আছেন সাবরিনা খান, আতিক ইকবাল এবং আইরিন সাদিয়া। তিনি বলেন, আমাদের অর্থ, শ্রম ও উদ্যমী প্রচেষ্টায় এই প্রতিষ্ঠানের বিভিন্ন ব্রাঞ্চ সুনামের সঙ্গে এগিয়ে চলছে। স্বল্পমূল্যে গুণগত মানের ফার্নিচার এবং ম্যাট্রেস সবার বাসায় পৌঁছে দেয়ার লক্ষ্যে এই পথচলায় আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের সবকে আরো একবার জানাই আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।

স্টার ফার্নিচারের অন্য আরো চারটি শাখা রয়েছে। ৭৮-১৪ রোজভেল্ট অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস। ১৯৩৫ ওয়েস্ট চেস্টার অ্যাভিনিউ, ব্রঙ্কস (পার্কচেস্টার)। ৩৫৮ ইস্ট ২০৪ স্ট্রিট, নর্থ ব্রঙ্কস। ১১৬-১৩ জ্যামাইকা অ্যাভিনিউ, রিচমন্ড হিল।

শেয়ার করুন