২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৯:৩৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বিয়ানীবাজার সমিতির নতুন উপদেষ্টা পরিষদ গঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০১-২০২৪
বিয়ানীবাজার সমিতির নতুন উপদেষ্টা পরিষদ গঠিত বিয়ানীবাজার সমিতির কার্যকরি কমিটির সভায় উপস্থিত নেতৃবৃন্দ


প্রবাসের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএর নতুন উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। গত ২১ জানুয়ারি রবিবার সন্ধ্যায় ওজনপার্কের বিয়ানীবাজার ভবনের সমিতির নিজস্ব কার্যালয়ে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নবনির্বাচিত কার্যকরি পরিষদের প্রথম সভা পাঁচ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করে। সভায় সভাপত্বি করেন সংগঠনের সভাপতি মো. আব্দুল মান্নান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল আলম অপু। উপদেষ্টা পরিষদের মনোনীত হয়েছেন সংগঠনের সাবেক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম, বিশিষ্ট কমিউনিটি অ্যাকটিভিস্ট মো. ফখর উদ্দিন, গহর কিনু চৌধুরী, হারুন মিয়া এবং ফখরুল ইসলাম বেলাল।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সংগঠনকে আরো গতিশীল করতে এবং আগামী দিনের সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করতে এই শক্তিশালী উপদেষ্টা পরিষদ কার্যকর ভূমিকা পালন করবে। এ সময় তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, তাদের উপদেশ ও সহযোগিতা নিয়ে সংগঠনকে আরো গতিশীল করা বর্তমান কার্যকরি পরিষদের অন্যতম কাজ।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরি পরিষদের সহ-সভাপতি মহিবুর রহমান রুহুল, সহ-সাধারণ সম্পাদক রাজু আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু, দফতর সম্পাদক শামছুল আলম (শিপলু), প্রচার সম্পাদক আবু রাসেল, ক্রীড়া সম্পাদক জামিল আহমদ (জাফরুল), মহিলা সম্পাদিকা হাফছা ফেরদৌস হেলেন, কার্যকরি সদস্য মাহবুব উদ্দিন (আলম), মো. আমিন উদ্দিন, ইকবাল হোসেন, মাসুদুর রহমান, রেজওয়ান আহমদ ও ফরহাদ হোসাইন।

শেয়ার করুন