২৭ এপ্রিল ২০১২, শনিবার, ৬:৫৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


বিয়ানীবাজার সমিতির নির্বাচন : ৩৮ প্রার্থী, ১ জনের মনোয়ন প্রত্যাহার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২৩
বিয়ানীবাজার সমিতির নির্বাচন : ৩৮ প্রার্থী, ১ জনের মনোয়ন প্রত্যাহার


আগামী ২২ অক্টোবর বিয়ানীবাজার সমিতির নির্বাচনে ১৯ পদে  ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। গত ১৭ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা দানকালে কোষাধ্যক্ষ পদে ২টি মনোনয়ন পত্র জমাসহ ৩৯ টি মনোনয়ন পত্র জমা পড়ে। গত ২২ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের তারিখে কোষাধ্যক্ষ পদের ২ জন প্রার্থীর মধ্যে ১ জন প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এখন ১৯ পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন সভাপতি মিছবাহ আহমদ ও আব্দুল মান্নান, সহ সভাপতি মুহিবুর রহমান রুহুল ও মোহাম্মদ এন উদ্দীন, সেক্রেটারী  পদে রেজাউল আলম অপু ও জহির উদ্দীন জুয়েল, সহ সেক্রেটারী পদে মোহাম্মদ আবদুল ফাত্তাহ ও রাজু আহমদ। কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আবু হামিদ ও আব্দুল হান্নান দুখু, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল কবির রুবেল ও আবু তৈয়ব মোহাম্মদ তালহা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সিদ্দিক আহমদ ও মোস্তফা অনীক রাজ, দপ্তর সম্পাদক শামসুল আলম ও আব্দুল হামিদ, প্রচার সম্পাদক আবু রাসেল ও শামসুল ইসলাম, ক্রীড়া সম্পাদক জামিল আহমদ ও কিবরীয়া আহমদ শাহিদ, সমাজ কল্যাণ সম্পাদক ফয়েজ আহমদ ও মোহাম্মদ এফ এইচ সোনার, মহিলা সম্পাদক হাফছা ফেরদৌস হেলেন ও ফাতেমা শীল। কার্যকরি সদস্য মাহবুব উদ্দীন, ফখরুল হক, মোহাম্মদ আমিন উদ্দীন, নুর উদ্দিন  ইকবাল হোসেইন, বদরুল উদ্দীন, রেজওয়ান আহমদ, হোসেন আহমদ, আব্দুস খান, শরীফ আহমদ, সামাদ আহমদ, ফরহাদ হোসেন,  মাসুদুর রহমান, আবু জাফর। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচনী কেন্দ্র ঠিক করা হয়নি।

শেয়ার করুন