২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৭:১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের ২৫ বছর পূর্তিতে মেয়রের প্রশংসা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ৩১-০১-২০২৪
বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের ২৫ বছর পূর্তিতে মেয়রের প্রশংসা বক্তব্য রাখছেন মেয়র এরিক অ্যাডামস


বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস। তিনি বলেন, কমিউনিটির কল্যাণে এই সংগঠনের ২৫ বছরপূর্তি একটি মাইলফলক। বাংলাদেশি কমিউনিটির সঙ্গে আমার সম্পর্ক আত্মীয়ের মতো। মেয়র নির্বাচিত হওয়ার আগ থেকেই এই কমিউনিটির সঙ্গে আমার সম্পর্ক গড়ে উঠেছে। মেয়রের বাসভবনে বাংলাদেশ হেরিটেজ ডে উদযাপন ও বাউলিং গ্রিনে বাংলাদেশের স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন আমার মেয়াদকালেই শুরু হয়েছে। আগামী দিনেও বাংলাদেশিদের কল্যাণে আমি এগিয়ে থাকবো।

গত ২৮ জানুয়ারি রোববার ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সামাদ মিয়া জাকারিয়া। পরিচালনায় ছিলেন আশরাফুল হাসান বুলবুল, ইমরান আলী টিপু ও শামীম মিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী। তিনি বলেন, একজন বাঙালি ও বাংলাদেশি হিসেবে আমি গর্বিত। এই কমিউনিটির কারণেই আমি অ্যাটর্নি মঈন চৌধুরী। আপনারা দোয়া করবেন জীবনের শেষ দিন পর্যন্ত যেন কমিউনিটির সেবা করতে পারি। আর পুনর্জন্ম হলেও যেন বাংলাদেশি হিসেবে ফিরে আসি।

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মার্কস হোম কেয়ার ব্রঙ্কস শাখার জেনারেল ম্যানেজার আলমাস আলী, বাংলাদেশ কনস্যুলেটের ভাইস কনসাল নাজমুল হাসান, আব্দুস শহীদ, নুরুল আহিয়া, হাসান আলী, শাহেদ আহমদ, সার্জেন্ট বেলাল, আলা উদ্দীন, ইব্রাহিম বারো ভূঁইয়া, আতাউর রহমান সেলিম, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, মাসুদ রহমান, সারাহ হোম কেয়ারের সাজাদি পারভীন, মীর বাশার, এ ইসলাম মামুন, আব্দুর রব দলা মিয়া ও মজনুন রহমান।

অনুষ্ঠানে খলিল বিরিয়ানির প্রেসিডেন্ট খলিলুর রহমানকে মেয়রের পক্ষ থেকে সাইটেশন দেওয়া হয়। অনুষ্ঠানে বাফার শিল্পীরা সংগীত পরিবেশন করে।

শেয়ার করুন