২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৪:৪৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বাংলাদেশি-আমেরিকান পোস্টাল এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের সাধারণ সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৪
বাংলাদেশি-আমেরিকান পোস্টাল এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের সাধারণ সভা মঞ্চে অতিথি ও নেতৃবৃন্দ


বাংলাদেশি-আমেরিকান পোস্টাল এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের সাধারণ সভা গত ১৪ জানুয়ারি রবিবার সন্ধ্যায় উডসাইডের গুলশান টেরেসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পোস্টাল অ্যাসোসিয়েশনের সদস্য পরিবারসহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে সাধারণ সভা এক মিলনমেলায় পরিণত হয়। কার্যকরি কমিটির সভার সভাপতি ফারুক হোসেন মজুমদার সভার সভাপতিত্ব করেন এবং কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা সভা সঞ্চালন করেন।

 সভাপতি ফারুক হোসেন মজুমদার ও আহ্বায়ক কমিটির আহ্বায়ক মাহবুবুর রহমান বিপুর শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সাধারণ সম্পাদকের পুত্র সামান আলম মোয়াজ। গীতা পাঠ করেন উত্তম সমাদ্দার।

সাধারণ সভায় অর্থসম্পাদক মো. আমানুল ইসলামের গত বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক রাব্বী মোহাম্মদ খোকন। বক্তব্য রাখেন আমিন খান জাকির সাবেক সভাপতি রূপসী চাঁদপুর ফাউন্ডেশন। আমিনুল ইসলাম চৌধুরী সহ-সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি, সিরাজুল ইসলাম খান সভাপতি মুন্সীগঞ্জ ও বিক্রমপুর সমিতি। উপদেষ্টামন্ডলীর মধ্যে বক্তব্য রাখেন বিপ্লব ভৌমিক, আসীম শাহ ও মো. মিজানুর রহমান, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সানি গোপ, সহ-সভাপতি মতিলাল দাস, সহ-সাধারণ সম্পাদক বিলাল হোসেন সানি, সাংগঠনিক সম্পাদক লোকমান ইসলাম, অর্থসম্পাদক আমানুল ইসলাম, সাধারণ সভার আহ্বায়ক ও দফতর সম্পাদক মাহবুবুর রহমান বিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোজাম্মেল হক, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন, ওয়েলফেয়ার ও সোশ্যাল সম্পাদক সাউদ আকাশ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মহিউদ্দিন রাজু, কার্যকরি কমিটির সদস্য আছমা জাহান, উত্তম সমাদ্দার, প্রশান্ত শাহ, মো. কামাল ও মো. নুরুল আমিন, নৃপেন বিশ্বাস ও সফিকুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ রুহুল আমিন সিদ্দিকী সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি, রবিউল আলম সভাপতি প্রবাসী মতলব সমিতি, নাজির উদ্দিন পাটোয়ারী সাধারণ সম্পাদক প্রবাসী মতলব সমিতি, মিয়া মো. ফয়েজ সহ-সাধারণ সম্পাদক প্রবাসী মতলব সমিতি, হাবিবুর রহমান সাংগঠনিক সম্পাদক প্রবাসী মতলব সমিতি প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে ছিল ছোট বাচ্চাদের নাচ ও সংগীত পরিবেশনা। নৃত্য পরিবেশনায় শিশুশিল্পী প্রাণাধিকা গোপ, সংগীত পরিবেশন করেন প্লামী দাস গোপ। নেপাল থেকে আগত ডলি ও উপদেষ্টা বিপ্লব ভৌমিক।

 সংগঠনের সাধারণ সম্পাদক মু. এন আলম মিনা ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

পরিশেষে সভার সভাপতির সমাপনী বক্তব্যে সবার সহযোগিতা চেয়ে সংগঠকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য একটা দিকনির্দেশনা দিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন